ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

ঢাকায় অনুষ্ঠিত হলো ইন্দিরা গান্ধি কালচারাল সেন্টারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশিত: ১০:৪৭ , ১৪ মার্চ ২০১৭ আপডেট: ১০:৪৭ , ১৪ মার্চ ২০১৭

ঢাকায় অনুষ্ঠিত হলো ইন্দিরা গান্ধি কালচারাল সেন্টারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী। রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে এতে উপস্থিত ছিলেন পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং ভারতীয় রাষ্ট্রদূত হর্শর্বধন শ্রীংলা। সংস্কৃতি চর্চা বিনিময়ের মধ্য দিয়ে দু’দেশের বন্ধুত্ব আরও জোড়ালো হবে জানান আয়োজকরা।

এ উপলক্ষে সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিদের সরব উপস্থিতি ছিল পুরো আয়োজন জুড়েই। ঢাকায় ভারেতের রাষ্ট্রদূত হর্শর্বধন শ্রীংলা জানালেন দু’দেশের সম্পর্ক উন্নয়নে তারা কাজ করছেন সংস্কৃতি বিনিময়ের মধ্যদিয়ে।

শুধু রাজনীতি নয় সাংস্কৃতিক পরিমন্ডল দিয়ে দু’দেশের বন্ধুত্ব জোড়ালো করার আহবান জানিয়েছেন পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

সাংস্কৃতিক আয়োজন শুরু হয় সন্তোস মিসরার নিদের্শনায় শুদ্ধ রাগ পরিবেশনার মধ্য দিয়ে। ছিল হিন্দি কবিতা আবৃত্তিও। সংগীতের সুর মুগ্ধ করে জাতীয় জাদুঘর মিলনায়তনে উপস্থিত সব দর্শকদের।

এই বিভাগের আরো খবর

বৈঠকে বসেছে ঐক্যফ্রন্ট 

নিজস্ব প্রতিবেদক: চলমান রাজনীতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শুরু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর...

আ. লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মাহী বি. চৌধুরী

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গেছেন বিকল্পধারার মহাসচিব ও যুক্তফ্রন্ট নেতা মেজর (অব.) এমএ মান্নান ও বিকল্পধারার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is