রোনালদোর জোড়া গোলে ম্যানইউ’র জয়

প্রকাশিত: ১১:১৮, ০৩ ডিসেম্বর ২০২১

আপডেট: ১১:১৮, ০৩ ডিসেম্বর ২০২১

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে আর্সেনালকে ৩-২ গোলে হারালো ম্যানেচেস্টার ইউনাইটেড। একইসাথে ক্যারিয়ারে ৮০০তম গোলের দেখা পেলেন রোনালদো।

ম্যাচের শুরু থেকে কিছুটা নড়বড়েই ছিল। যার খেসারত দিয়ে শুরুতেই পিছিয়ে পড়েছিল রেড ডেভিলরা। ১৪ মিনিটে আর্সেনালের হয়ে গোলটি করেন দলটির তরুণ মিডফিল্ডার এমিল স্মিথ রো। বিরতির আগে অবশ্য ব্রুনো ফের্নান্দেজের গোলে সেটা শোধও করে ফেলে ইউনাইটেড। ফলে ১-১ সমতাতেই শেষ হয় প্রথমার্ধ। 

দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের পাস থেকে নিজের ক্যারিয়ারের ৮০০তম গোল করেন পর্তুগিজ তারকা রোনালদো। বর্তমানে খেলছেন, এমন ফুটবলারদের ভেতর তিনিই প্রথম ছুঁলেন এই কীর্তি। 

তবে এর কিছু পরেই মার্টিন ওডেগার্ডের লক্ষ্যভেদে সমতা ফেরায় আর্সেনাল। ৭২ মিনিটে গোল হজম করে আর্সেনাল, সে গোলেও অবশ্য হাত আছে ওডেগার্ডেরই। নিজেদের বক্সে তিনি প্রতিপক্ষ মিডফিল্ডার ফ্রেডকে ফাউল করাতেই পেনাল্টি পায় ইউনাইটেড। সেখান থেকে রোনালদোর গোলে ৩-২ গোলের জয় নিশ্চিত হয়ে যায় দলটির। এমন জয়ের পরেও অবশ্য ইউনাইটেডের পয়েন্ট টেবিলের অবস্থানে খুব একটা পরিবর্তন আসছে না। ১৪ ম্যাচ থেকে ২১ পয়েন্ট অর্জন করতে পেরেছে দলটি। 
 

AR/SAT

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...