শিক্ষককে বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় আটক ৩

প্রকাশিত: ০৪:৩১, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ০৪:৩১, ৩০ নভেম্বর ২০২১

চট্টগ্রাম প্রতিবেদক: বাড়তি ভাড়ার প্রতিবাদ করায় চট্টগ্রামে রহমত উল্লাহ নামের এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় তিন জনকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (৩০শে নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, ঘটনার সঙ্গে জড়িত বাসের কন্ডাকটর মো. হোসেনকে কোতোয়ালি, হেলপার মো. মাহিন  ও চালক মো. লিটনকে বায়েজিদ থেকে সোমবার আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভুক্তভোগী ওই শিক্ষকের ভাই বাদী হয়ে কোতোয়ালি থানার একটি মামলা দায়ের করবেন।

তিনি আরো জানান, গত ২৭শে নভেম্বর দুপুরে ভিকটিম রহমত উল্লাহ পিটিআই যাওয়ার উদ্দেশে অক্সিজেন হতে নিউ মার্কেট রসৗরভ নামের ৮নং সিটি সার্ভিস বাসে রওনা হন। এ সময় অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে বাসের কন্ডাকটরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভিকটিম রহমত উল্লাহ স্টেশন রোডের বটতলী এলাকায় নেমে যেতে চাইলে তাকে নামতে না দিয়ে শার্টে কলার চেপে ধরে কন্ডাকটর ও হেলপার  স্কুল শিক্ষককে মারধর করেন। বাসটি পুরাতন রেলস্টেশন এলাকায় পৌঁছালে আসামি মো. হোসেন ভিকটিমকে চলমান বাস থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এতে তার বাম পায়ে ও পাঁজরের হাড় গুরুতর ক্ষতিগ্রস্ত হয়। বর্তমানে তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান নিয়াজ মোহাম্মদ চপল। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক জানান, ঘটনার পর বাসের চালক, হেলপার ও কন্ডাকটর পালিয়ে যায়। পরে গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে প্রথমে সোমবার বিকেলে মাহিনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হোসেন ও লিটনকে আটক করা হয়েছে।  ভিকটিমের চিকিৎসার ব্যাপারে বাসের মালিকপক্ষ শিক্ষকের চিকিৎসায় সহায়তা করছেন ও র‌্যাবের পক্ষ থেকেও কিছু সহায়তা দেওয়া হচ্ছে বলে জানায় র‌্যাব।
 
আহত রহমত উল্লাহ চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

MBK/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...