বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাইলের ইন্তেকাল 

প্রকাশিত: ১২:০১, ২৭ নভেম্বর ২০২১

আপডেট: ১২:১১, ২৭ নভেম্বর ২০২১

 

ডেস্ক প্রতিবেদন: কর্ণফুলী পেপার মিলস- কেপিএম এর সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. ইসমাইল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মো. ইসমাইল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শুক্রবার বিকেল ৪টা ৫৫ মিনিটে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, সাত পুত্র, এক কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মো. ইসমাইল বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-বিসিআইসির আওতাধীন কর্ণফুলী পেপার মিলস- কেপিএম, চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিডেট-সিইউএফএলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন।

ব্যক্তিজীবনে তিনি পরহেজগার, সদালাপী, সমাজ হিতৌষী, দানবীর হিসাবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শুক্রবার এশার নামাজের পর বহদ্দারহাট জামে মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরীরসহ বিপুল সংখ্যক মুসল্লি শরিক হন।

আগামীকাল শনিবার (২৭শে নভেম্বর) চট্টগ্রামের বোয়ালখালীর জোষ্ঠপুরা মাস্টাপাড়া জামে সমজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মো. ইসমাইল দৈনিক ইনকিলাবের উপ-সম্পাদক ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলমের শ্বশুর।
 

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...