আগুন নেভানোর পর দমকল কর্মীর মৃত্যু

প্রকাশিত: ০৯:৩০, ২৬ নভেম্বর ২০২১

আপডেট: ০৯:৩১, ২৬ নভেম্বর ২০২১

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের সাগরিকায় হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের আগুন নেভানোর পর ফায়ার সার্ভিসের এক কর্মী মারা গেছেন। শুক্রবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মো. মিলনের (৩৮) বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে।  সে নগরীর আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনে কাজ করত।

উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, সকালের দিকে সাগরিকায় হোমল্যান্ড কেমিক্যালের গোডাউনে আগুন লাগে। সেখানে অন্য সদস্যদের সঙ্গে মিলনও আগুন নেভানোর কাজ করেন। আগুন নেভানোর শেষের দিকে মিলন আমাদের জানান, তার বুকে ব্যথা অনুভব করছে। 

সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আগুনে তার কোনো সমস্যা হয়নি বলেও জানান ফরিদ আহমেদ। 

সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম নগরীর সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পাশে হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রির গুদামে অগ্নিকাণ্ডের ঘটনাা ঘটে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...