তৃতীয় বিয়ে করছেন আমির খান!

প্রকাশিত: ০৫:৪১, ২১ নভেম্বর ২০২১

আপডেট: ০৫:৪১, ২১ নভেম্বর ২০২১

অনলাইন ডেস্ক: বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। নিজের চরিত্রকে বাস্তব করে তুলতে সর্বোচ্চ চেষ্টা করে থাকেন তিনি। সাফল্যও দেখার মতো। তবে ব্যক্তিজীবনে সংসার ও প্রেম নিয়ে দুই দুইবার হোচট খেয়েছেন আমির খান। ভালোবেসে বাঁধা দু'টি সংসারই ভেঙে গেছে। সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমিরের।

এদিকে শোনা যাচ্ছে, আবারও নাকি বিয়ে করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট। আর এমনটি হলে এটি হবে আমিরের তৃতীয় বিয়ে।

সোশ্যাল মিডিয়ায় শনিবার সকাল থেকেই টুইটারে ট্রেন্ডিং আমির খান। তার প্রথম কারণ হল আমিরের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ কবে মুক্তি পাচ্ছে। অবশেষে তা জানা গেল। আগামী বছর ১৪ এপ্রিল মুক্তি পাবে এই ছবিটি।

তবে শুধুই এই কারণই নয়, সোশ্যাল মিডিয়ার হাত ধরে ছড়িয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নাকি ফের বিয়ে করতে চলেছেন। শুধু তাই নয়, তৃতীয়বার বিয়ের জন্য নাকি অল্প অল্প করে তোড়জোড়ও শুরু করে দিয়েছেন আমির খান। 

গুঞ্জনে আমিরের হবু স্ত্রী হিসেবে আলোচনায় এসেছে ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফাতিমা সানা শেখ। অনেকের দাবি ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি কিরণের সঙ্গে ডিভোর্সের মূল কারণ।

তবে ফাতিমার পাশাপাশি নতুন এক নারী পরিচালকের কথাও শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি এই পরিচালকের সঙ্গে এদিক-ওদিক ঘুরতে দেখা গেছে আমিরকে।

অন্যদিকে আরেকটি গুঞ্জনও রটেছে। অনেকে মনে করছেন এই বিয়ের খবর নাকি একেবারেই ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রোমোশনের জন্য আমির নিজেই রটিয়েছেন। কারণ, গোটা বলিউড জানেন, ছবির প্রোমাশনের জন্য অনেক কিছুই করতে পারেন আমির। তবে আপাতত এই নিয়ে আমিরের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ACS/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...