ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

গার্হস্থ্য অর্থনীতি কলেজকে ঢাবি'র অধীনে ইনস্টিটিউট করার দাবিতে অবরোধ

প্রকাশিত: ০৫:২৭ , ১৩ মার্চ ২০১৭ আপডেট: ০৫:২৭ , ১৩ মার্চ ২০১৭

গার্হস্থ্য অর্থনীতি কলেজকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ইনস্টিটিউট করার দাবিতে রাজধানীর নিউমার্কেট এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে কলেজের শিক্ষার্থীরা।

আজ রোববার সকাল ১০টার দিকে রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। পরে নিউমার্কেট মোড়ে অবস্থান নেয় তারা। এসময় গুরুত্বপূর্ণ এই চৌরাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে ওই এলাকায় দেখা দেয় তীব্র যানজট। পরে প্রশাসনের সাথে আলোচনা করে বিষয়টি সমাধানের বিষয়ে শিক্ষার্থীদের পুলিশ অনুরোধ জানালে দুপুর ২টার দিকে অবরোধ তুলে নেয়া হয়।

শিক্ষার্থীরা বলছে, বার বার আবেদন সত্ত্বেও তাদের দাবি নিয়ে কোনো ধরণের আলোচনা হয়নি, যার ফলে বাধ্য হয়ে রাস্তায় নেমেছে তারা। দাবি পূরণের ঘোষণা না আসা পর্যন্ত প্রতিদিনই রাস্তা অবরোধ করে বিক্ষোভ করা হবে বলেও জানায় তারা। এসময় তারা আগামীকাল সকালে আবারো রাস্তা অবরোধের ঘোষণা দেন। 

এদিকে কলেজটির অধ্যক্ষ ফাতিমা সুরাইয়া জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হলেই কলেজের সব সমস্যার সমাধান হবে তা নয়। এ বিষয়ে শিক্ষার্থীদের বারবার বোঝানো হলেও তারা মানছে না বলেও জানান তিনি।

 


 

 

এই বিভাগের আরো খবর

মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মাদকসেবীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে এক মাদকসেবী নিহত হয়েছে। শুক্রবার রাতে মিরপুরের সেকশন-২ রাইনখোলা এলাকায় এ...

কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। শুক্রবার রাতে শ্যামপুর ব্রিজের পাশে এ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is