ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

প্রধান বিচারপতির সাথে আলোচনা এখনও শেষ হয়নি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১০:১৩ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ১০:১৩ , ১৩ আগস্ট ২০১৭

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানালেন, প্রধান বিচারপতির সাথে সাক্ষাতকালে সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে থাকা পর্যবেক্ষণ সম্পর্কে দলের বক্তব্য জানানো হয়েছে। আজ রোববার বিকেলে রাজধানীর পল্টনে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা জানান। ভবিষ্যতে এ বিষয়ে আরো আলোচনা হবে বলেও জানান ওবায়দুল কাদের। তবে আলোচনা শেষ হওয়ার আগে এ বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, "আমি মাননীয় প্রধান বিচারপতির বাড়িতে গিয়েছিলাম। তাঁর সঙ্গে আলোচনা হয়েছে। আমি তাঁকে ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে যে-পর্যবেক্ষণ ছিল, সেগুলো নিয়ে আমাদের দলের বক্তব্য জানিয়েছি। তাঁর সঙ্গে দীর্ঘ আলোচনা হয়েছে। আরো আলোচনা হবে। আলোচনা এখনও শেষ হয়নি। শেষ হওয়ার আগে আমি কোনো মন্তব্য করতে চাই না। সময়মতো সব কথা আপনারাও জানবেন, আমিও বলবো।”

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদের সভাপতিত্বে সম্পন্ন এই আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাহউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য রিয়াজুল কবির কাওছার প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর

তিন সিটি নির্বাচন অনুষ্ঠানের সুষ্ঠু পরিবেশ নেই: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠানের জন্য সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছে বিএনপি। ভোটারদের নির্ভয়ে ভোট দেয়া...

দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা নেই: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা না থাকায় বিরোধীদের সব অনুষ্ঠানে সরকার বাধা দিচ্ছে। সকালে, রাজধানীর ইঞ্জিনিয়ার্স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is