ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪, ৩ সফর ১৪৩৯

স্প্যানিশ সুপার কাপ ফুটবলে রাতে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ০৮:৩৪ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ০৮:৩৪ , ১৩ আগস্ট ২০১৭

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ সুপার কাপ ফুটবলে রাতে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। গতমাসে যুক্তরাষ্ট্রে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে হারিয়েছিলো বার্সেলোনা। সুপার কাপের প্রথম পর্বের ম্যাচে আজ রোনালদো, বেনজিমা ও বেলের সাথে লড়াই হবে মেসি ও সুয়ারেজের।

নতুন কোচের তত্ত্বাবধানে এবং নেইমার বিহীন বার্সেলোনাকে খেলতে হবে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে। তবে, নিজেদের গুছিয়ে নিয়ে জয় দিয়ে প্রথম পর্বের ম্যাচে এগিয়ে থাকতে চায় বার্সেলোনা।

অন্যদিকে, ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ইতিমধ্যে একটি শিরোপা জেতা রিয়াল মাদ্রিদ সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায। সেভাবেই শিষ্যদের তৈরী করেছেন কোচ জিদান। ন্যু ক্যাম্প স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায়।

এই সম্পর্কিত আরো খবর

দক্ষিণ আফ্রিকায় পারফরম্যান্স বাংলাদেশের জন্য বড় সতর্কবার্তা : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক: দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের খেলোয়াড়দের পারফরম্যান্স দেশের ক্রিকেটের জন্য বড় সতর্কবার্তা বলে মনে করছেন ওয়ানডে...

মুম্বাইয়ে প্রথম ওয়ানডেতে ভারতকে হারিয়ে এগিয়ে গেলো নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক: মুম্বাইয়ে প্রথম ওয়ানডেতে স্বাগতিক ভারতকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে নিউজিল্যান্ড। ওয়াংখেড়ে স্টেডিয়ামে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is