ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

'ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে চাপ সৃষ্টির চেষ্টা করছে সরকার'

প্রকাশিত: ০৭:৪২ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ০৭:৪২ , ১৩ আগস্ট ২০১৭

নিজস্ব প্রতিবেদক: সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে সরকার প্রধান বিচারপতির উপর চাপ সৃষ্টির চেষ্টা করছে বলে অভিযোগ করেছে বিএনপি।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বললেন, আওয়ামী লীগ গণতন্ত্রকে ধ্বংস করার জন্য নতুন কী ষড়যন্ত্র করছে, তা ভেবে দেশের মানুষ শংকিত।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় আজ রোববার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজন করে এই দোয়া মাহফিলের। এতে যোগ দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, সরকার সুপরিকল্পিতভাবে রাষ্ট্রের প্রতিটি স্তম্ভকে ধ্বংস করে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে চাইছে, এবং এজন্যই ষোড়শ সংশোধনী বাতিলের রায় বদলানোর জন্য চাপ তৈরি করছে।

এই রায়কে গণতন্ত্রের জন্য ঐতিহাসিক বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, রায় নিয়ে আওয়ামী লীগের চক্রান্ত জনগণ মেনে নেবে না।

স্বৈরাচারী এই সরকারের হাত থেকে দেশ রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলারও আহ্বান জানান বিএনপি মহাসচিব। 
 

এই বিভাগের আরো খবর

তিন সিটি নির্বাচন অনুষ্ঠানের সুষ্ঠু পরিবেশ নেই: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠানের জন্য সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছে বিএনপি। ভোটারদের নির্ভয়ে ভোট দেয়া...

দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা নেই: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা না থাকায় বিরোধীদের সব অনুষ্ঠানে সরকার বাধা দিচ্ছে। সকালে, রাজধানীর ইঞ্জিনিয়ার্স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is