ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

জাতীয় সংসদ নির্বাচন হবে ২০১৯-এর জানুয়ারিতে: ইসি

প্রকাশিত: ০৫:৫২ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ০৫:৫২ , ১৩ আগস্ট ২০১৭

ফরিদপুর প্রতিনিধি: নির্বাচন কমিশন (ইসি)-এর ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমেদ বলেছেন, ২০১৯ সালের জানুয়ারি মাসে দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, আর এ লক্ষ্যে নির্বাচনের সব প্রস্তুতি শুরু করা হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন সংকল্পবদ্ধ।

আজ রোববার দুপুরে ফরিদপুর আঞ্চলিক সার্ভার স্টেশনের হল রুমে এ কথা বলেন তিনি।

কমিশন ঘোষিত রুটম্যাপ অনুযায়ী সংলাপ চলছে উল্লেখ করে তিনি বলেন, “আগামী ১৬ ও ১৭ আগস্ট সাংবাদিক সমাজ এবং ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ অনুষ্ঠিত হবে। রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ সেপ্টেম্বর মাসে শেষ হবে। এর পর শুরু হবে নারী ও এনজিওসহ অন্যদের সঙ্গে সংলাপ। সংলাপ থেকে পাওয়া সুপারিশ অনুযায়ী কমিশন ব্যবস্থা নেবে। এ ছাড়া ভোটার তালিকা হালনাগাদ করা হয়েছে।”

এর আগে নির্বচন কমিশন সচিব বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলার নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি গোপালগঞ্জের উদ্দেশে ফরিদপুর ত্যাগ করেন।
 

এই বিভাগের আরো খবর

তিন সিটি নির্বাচন অনুষ্ঠানের সুষ্ঠু পরিবেশ নেই: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠানের জন্য সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছে বিএনপি। ভোটারদের নির্ভয়ে ভোট দেয়া...

দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা নেই: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা না থাকায় বিরোধীদের সব অনুষ্ঠানে সরকার বাধা দিচ্ছে। সকালে, রাজধানীর ইঞ্জিনিয়ার্স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is