ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার জয়ের বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০৫:২৭ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ০৫:২৭ , ১৩ আগস্ট ২০১৭

সাভার প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশকে উন্নত ও শক্তিশালী দেশ হিসেবে গড়তে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার জয়ের বিকল্প নেই।

আজ রোববার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ফারজানা ইসলাম, জাকসু'র সাবেক ভিপি এ. কে. এম. এনামুল হক শামীম, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।।

মন্ত্রী আরো বলেন, ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করবেই। তবু বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবেই। তিনি বলেন, "আমাদের নতুন প্রজন্মকে মানুষের কাছে যেতে হবে। বলতে হবে, আমাদের প্রয়াস ও সাফল্যের কথা। তা হলেই বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলার যথার্থ বাস্তবায়ন সম্ভব হবে।"

এই বিভাগের আরো খবর

তিন সিটি নির্বাচন অনুষ্ঠানের সুষ্ঠু পরিবেশ নেই: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠানের জন্য সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছে বিএনপি। ভোটারদের নির্ভয়ে ভোট দেয়া...

দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা নেই: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক: দেশে গণতন্ত্র চর্চার ন্যূনতম জায়গা না থাকায় বিরোধীদের সব অনুষ্ঠানে সরকার বাধা দিচ্ছে। সকালে, রাজধানীর ইঞ্জিনিয়ার্স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is