ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

আরও কয়েকদিন মাঝারি ও ভারী বৃষ্টি হতে পারে 

প্রকাশিত: ০৯:৪১ , ১২ আগস্ট ২০১৭ আপডেট: ০৯:৪১ , ১২ আগস্ট ২০১৭

নিজস্ব প্রতিবেদক: মৌসুমী বায়ুর প্রভাবে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ও কিছু কিছু স্থানে ভারী বৃষ্টিপাত হয়েছে। ভারী বর্ষণের কারণে চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের পাহাড়ি এলাকায় ভূমিধস হতে পারে বলে সতর্ক করে দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এদিকে, শুক্রবার দুপুর থেকে শনিবার বিকেল পর্যন্ত রাজধানীতে বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৫৯ মিলিমিটার। রাজধানীর বিভিন্ন এলাকায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা।

আগামী কয়েকদিন সারাদেশে বজ্রসহ হালকা থেকে মাঝারি ও ভারী বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস। বৃষ্টির কারণে দেশের বিভিন্ন নৌবন্দরকে এক নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া, রংপুর ও ময়মনসিংহ এলাকার নদী অববাহিকায় বন্যার পূর্বাভাসও দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এদিকে, দুই দিনের বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। ডুবে গেছে জুরাইন, মৌচাক, মালিবাগসহ বেশ কিছু এলাকার সড়ক। ভোগান্তিতে পড়েছেন কর্মজীবী মানুষ।

বৃষ্টির পানি প্রবেশ করেছে এসব এলাকার বাড়িঘরেও। নোংরা পানির কারণে ছড়িয়ে পড়ছে চর্মরোগ। এছাড়া এবারের বর্ষা মৌসুমে কয়েক দফা টানা বৃষ্টির কারণে রাজধানীর সড়কগুলো ক্ষতিগ্রস্ত হওয়ায় ভোগান্তি হচ্ছে পথচারীদের।

এই বিভাগের আরো খবর

নতুন অর্থ সচিব রউফ তালুকদার

নিজস্ব প্রতিবেদকঃ অর্থ বিভাগে দায়িত্ব পালন করে আসা অতিরিক্ত সচিব আব্দুর রউফ তালুকদার অর্থ সচিবের দায়িত্ব পেলেন। তাকে অর্থ বিভাগের...

মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণের পরিপত্র কেন অবৈধ নয়: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদকঃ ১৯৭১ সালের ৩০ নভেম্বর পর্যন্ত মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স ১২ বছর ৬ মাস নির্ধারণ করে জারি করা পরিপত্র কেন আইনগত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is