ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯
শিরোনামঃ
উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন কাবুলে মিলিটারি একাডেমিতে আত্মঘাতী হামলায় ১৫ ক্যাডেট নিহত ডি-এইট সম্মেলনে সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছে রোহিঙ্গা ইস্যু আওয়ামী লীগে জঙ্গি-সন্ত্রাসি ও চাঁদাবাজের ঠাঁই নেই: ওবায়দুল সু চি’র নীরবতায় রোহিঙ্গাদের ওপর সেনা নিপীড়ন চলছে: ইউনূস ভারী বর্ষণে কলাপাড়ায় বেড়িবাঁধ ভেঙে ১১ গ্রাম প্লাবিত রোহিঙ্গা সংকট সমাধানে সরকার সম্পূর্ণ ব্যর্থ: আমীর খসরু মালয়েশিয়ায় ৩৯ বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক একটি গোষ্ঠী রোহিঙ্গাদের সন্ত্রাসী কাজে ব্যবহার করতে চায়: কামরুল প্রান্তিক জনগোষ্ঠীর সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান ইনজুরির কারণে শেষ ওয়ানডেতেও খেলতে পারছেন না তামিম দিনাজপুর ও নেত্রকোনার চাষিরা দিশাহারা স্পেনের অংশ কাতালোনিয়া আছে, থাকবে: রাজা ষষ্ঠ ফিলিপ আলফাডাঙ্গায় মধুমতির ভাঙন এলাকায় ড্রেজিং প্রকল্প উদ্বোধন আফগানিস্তানে দু’টি মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৭২

সনিকার মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন বিক্রম

প্রকাশিত: ০৮:৪৭ , ০২ আগস্ট ২০১৭ আপডেট: ০৮:৪৭ , ০২ আগস্ট ২০১৭

বিনোদন ডেস্ক: মডেল ও অভিনেত্রী সনিকা চৌহানের মৃত্যুরহস্য এবার জায়গা করে নিচ্ছে সিনেমার পর্দায়। কলকাতার ফিল্ম স্টুডিও পাড়া টালিগঞ্জের আনাচে কানাচে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। কেউ কেউ বলছিলেন, অনেক ধোঁয়াশা নাকি কেটে যাবে হাজার ওয়াটের আলোর শুটিংয়ে। তবে ছবি হবে কি হবে না তা নিয়েও বেশ ধোঁয়াশা আছে। আপাতত সিনে বাস্তবতাকে দূরে সরিয়ে রেখে বাস্তবের আসরে অবতীর্ণ হলেন খোদ নায়ক বিক্রম চট্টোপাধ্যায়। সনিকা মৃত্যুর প্রায় তিন মাস পরে এ নিয়ে মুখ খুললেন তিনি।

সনিকা চৌহানের আকস্মিক মৃত্যু টলিপাড়াকে কার্যত দ্বিধাভক্ত করেছিল। আর তার কেন্দ্রে ছিলেন বিক্রম স্বয়ং। এক দলের বক্তব্য ছিল, বিক্রমের আরও সচেতন হওয়া উচিত ছিল। জাস্টিস ফর সনিকা ক্যাম্পেনে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অন্যদিকে কারো কারো মত ছিল, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। তা কারো হাতে থাকতে পারে না। যদিও পুরো বিষয়টিই এখন আদালতে বিচারাধীন।

গ্রেপ্তারির পর আপাতত জামিন মঞ্জুর হয়েছে বিক্রমের। আর এই প্রথম জীবনের গত তিন মাসের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন নায়ক। ফেসবুক পোস্ট করে জানালেন, ঠিক কী পরিস্থিতির মধ্যে দিয়ে তাঁকে যেতে হয়েছে।

বিক্রম লিখেছেন, "সনিকা  জীবন হারিয়েছে। আর আমি আমার জীবন ছাড়া বাকি সবকিছু হারিয়েছি।"

তিনি লেখেন, সনিকার পরিবারের কাছে এ ক্ষতি অপূরণীয়, তাঁর কাছেও। কিন্তু এই গত তিন মাসে তাঁকেও চরম হেনস্তার মধ্য দিয়ে যেতে হয়েছে। বিশেষত তাঁর পরিবারের সদস্যদের। তাঁর মা ও বোনকে উদ্দেশ্য করে বাছা বাছা গালিগালাজ করা হয়েছে।

তাঁর বোনের শারীরিক অবস্থার কথা উল্লেখ করে বিক্রম জানিয়েছেন, তিনি এখনও ট্রমার মধ্যে আছেন। মায়ের উদ্দেশেও যাচ্ছেতাই ভাষা প্রয়োগ করা হয়েছে এবং হচ্ছে। জামিন পেয়ে বাড়ি ফেরার পর বিক্রমের আবেদন, এই কুরুচিকর আক্রমণ থেকে তাঁর পরিবারের সদস্যদের অন্তত রেহাই দেওয়া হোক। তাঁদের স্বার্থেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে মুখ খুলতে হল বলেই জানিয়েছেন নায়ক।

এই সম্পর্কিত আরো খবর

চলচ্চিত্র উৎসব শেষ হচ্ছে আজ

বিনোদন ডেস্ক: ১৬ দিনব্যাপী অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসব- ২০১৭ শেষ হচ্ছে আজ শনিবার।  গত ৬ অক্টোবর শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা...

পারিশ্রমিক ছাড়াই যে চরিত্রগুলো করেছে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক: বলি পাড়ায় সবার মুখে মুখে যাদের নাম আর কাজের আলোচনা তাদের মধ্যে শাহরুখ খান আর সালমান খান অন্যতম। এদিকে কম যায় না দীপিকা, কারিনা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is