ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৩৯
শিরোনামঃ
চির নিদ্রায় শায়িত চট্টল বীর মহিউদ্দিন চৌধুরী মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামে শোকের ছায়া মানুষের অন্তরে মহিউদ্দিন চৌধুরী জননেতা হিসেবেই বেঁচে থাকবেন স্বপ্নের ফেরিওয়ালা মহিউদ্দিন চৌধুরী মহান বিজয় দিবস উদযাপনে দেশজুড়ে নানা আয়োজন  সুশাসন প্রতিষ্ঠায় বারবার হোচট খেয়েছে বাংলাদেশ নাটোরে চালু হয়নি কৃষকদের ৫টি শস্য মার্কেট কুমিল্লায় বাস চাপায় নিহত দুই রংপুর সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে জমজমাট রাজধানীর বাজারে পেঁয়াজের দাম বেড়েছে দ্বিগুণ টি-টেন ক্রিকেট লিগে কেরেলা কিংসের জয় হাসপাতালে জনবল-শয্যার অভাবে চিকিৎসা বঞ্চিত ঝিনাদহের নিউমোনিয়া আক্রান্ত শিশুরা পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে সৌদি বাদশাহর স্বীকৃতি নির্বাচনের আগে সংস্কারের জন্য ৩১ প্রস্তাবনা চূড়ান্ত  নেপালে নির্বাচনে বামপন্থী জোটের জয় চট্টগ্রামে রেডকিন সমাধিতে রাশিয়ার সশস্ত্র বাহিনীর শ্রদ্ধা ত্রিদেশীয় ও বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচি ঘোষণা রংপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থীকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে টাঙ্গাইলে ৩০ কিলোমিটার এলাকায় যানজট  থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

সনিকার মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন বিক্রম

প্রকাশিত: ০৮:৪৭ , ০২ আগস্ট ২০১৭ আপডেট: ০৮:৪৭ , ০২ আগস্ট ২০১৭

বিনোদন ডেস্ক: মডেল ও অভিনেত্রী সনিকা চৌহানের মৃত্যুরহস্য এবার জায়গা করে নিচ্ছে সিনেমার পর্দায়। কলকাতার ফিল্ম স্টুডিও পাড়া টালিগঞ্জের আনাচে কানাচে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। কেউ কেউ বলছিলেন, অনেক ধোঁয়াশা নাকি কেটে যাবে হাজার ওয়াটের আলোর শুটিংয়ে। তবে ছবি হবে কি হবে না তা নিয়েও বেশ ধোঁয়াশা আছে। আপাতত সিনে বাস্তবতাকে দূরে সরিয়ে রেখে বাস্তবের আসরে অবতীর্ণ হলেন খোদ নায়ক বিক্রম চট্টোপাধ্যায়। সনিকা মৃত্যুর প্রায় তিন মাস পরে এ নিয়ে মুখ খুললেন তিনি।

সনিকা চৌহানের আকস্মিক মৃত্যু টলিপাড়াকে কার্যত দ্বিধাভক্ত করেছিল। আর তার কেন্দ্রে ছিলেন বিক্রম স্বয়ং। এক দলের বক্তব্য ছিল, বিক্রমের আরও সচেতন হওয়া উচিত ছিল। জাস্টিস ফর সনিকা ক্যাম্পেনে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অন্যদিকে কারো কারো মত ছিল, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। তা কারো হাতে থাকতে পারে না। যদিও পুরো বিষয়টিই এখন আদালতে বিচারাধীন।

গ্রেপ্তারির পর আপাতত জামিন মঞ্জুর হয়েছে বিক্রমের। আর এই প্রথম জীবনের গত তিন মাসের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন নায়ক। ফেসবুক পোস্ট করে জানালেন, ঠিক কী পরিস্থিতির মধ্যে দিয়ে তাঁকে যেতে হয়েছে।

বিক্রম লিখেছেন, "সনিকা  জীবন হারিয়েছে। আর আমি আমার জীবন ছাড়া বাকি সবকিছু হারিয়েছি।"

তিনি লেখেন, সনিকার পরিবারের কাছে এ ক্ষতি অপূরণীয়, তাঁর কাছেও। কিন্তু এই গত তিন মাসে তাঁকেও চরম হেনস্তার মধ্য দিয়ে যেতে হয়েছে। বিশেষত তাঁর পরিবারের সদস্যদের। তাঁর মা ও বোনকে উদ্দেশ্য করে বাছা বাছা গালিগালাজ করা হয়েছে।

তাঁর বোনের শারীরিক অবস্থার কথা উল্লেখ করে বিক্রম জানিয়েছেন, তিনি এখনও ট্রমার মধ্যে আছেন। মায়ের উদ্দেশেও যাচ্ছেতাই ভাষা প্রয়োগ করা হয়েছে এবং হচ্ছে। জামিন পেয়ে বাড়ি ফেরার পর বিক্রমের আবেদন, এই কুরুচিকর আক্রমণ থেকে তাঁর পরিবারের সদস্যদের অন্তত রেহাই দেওয়া হোক। তাঁদের স্বার্থেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে মুখ খুলতে হল বলেই জানিয়েছেন নায়ক।

এই বিভাগের আরো খবর

বিরসার প্রেমে মগ্ন নুসরাত?

বিনোদন ডেস্ক: টালিউডের সুন্দরী নায়িকা প্রেম করছেন? এখনই নিশ্চিত করে ‘হ্যাঁ’ বলা না গেলেও বসন্তের প্রাক্কালে নুসরাতের টুইটারে যে...

মীনাকুমারীর বায়োপিকে সানি লিওন

বিনোদন ডেস্ক: মীনাকুমারীর জীবনীর ওপর ভিত্তি করে নির্মিত হবে চলচ্চিত্র। বলিউডের জীবনীভিত্তিক চলচ্চিত্র বা বায়োপিকের সারিতে নতুন নাম...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is