ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ২ শ্রাবণ ১৪২৫

2018-07-16

, ৩ জিলকদ্দ ১৪৩৯

চাইলে গোটা দিন কাটান সানি লিওনের সঙ্গে

প্রকাশিত: ০৭:০৮ , ২২ জুলাই ২০১৭ আপডেট: ০৭:০৮ , ২২ জুলাই ২০১৭

বিনোদন ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে সানি লিওন। গত বৃহস্পতিবারই একটি ২১ মাসের মেয়ে দত্তক নিয়েছেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সদ্য মা হওয়া সানি মেয়ের নাম দিয়েছেন মিশা। নিজের স্বপ্ন পূরণের পর এবার তাঁর ফ্যানেদের স্বপ্ন সত্যি করতে এগিয়ে এলেন তিনি।

এই স্বপ্নপূরণে তাঁকে সাহায্য করছে একটি ই-কমার্স স্টার্ট আপ প্ল্যাটফর্ম। গতকাল শুক্রবার সংস্থাটি  নিলামের ডাক দেয়, সেখানে সর্বোচ্চ দর যিনি দিতে পারবেন, তিনি সুযোগ পাবেন একটি গোটা দিন সানির সঙ্গে কাটাতে। আগামী ২৫ থেকে ৩০ জুলাই চলবে এই নিলাম।

সকালের প্রাতরাশ দিয়ে শুরু হবে এই ভ্রমণ। সারা দিনে আপনি যেতে পারেন আপনার পছন্দের জায়গায়, সানির সঙ্গে শেয়ার করতে পারেন আপনার মনের কথা। এমনকি জেনে নিতে পারেন সানির জীবন সম্বন্ধে জানা-অজানা নানা তথ্য। পাঁচতারা হোটেলের এক রোমান্টিক ডিনার দিয়েই শেষ হবে আপনার দিন।

এ উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ উত্তেজিত সানি। এর মাধ্যমে সরাসরি ফ্যানেদের সঙ্গে যোগসূত্র তৈরি হবে বলেই মনে করেন তিনি। একদিকে তাঁর ফ্যানেদের যেমন স্বপ্নপূরণ হবে অন্যদিকে সানিরও ইচ্ছেপূরণ হতে চলেছে, কারণ এত সহজে ফ্যানেদের কাছে পৌঁছে যাওয়া সম্ভব হয় না সানির।

তবে শুধু সানি নয়, এ নিলামের সঙ্গে যুক্ত রয়েছেন শিল্পা শেঠিও। এমনকি শিল্পার হাত দিয়েই শুরু হবে এই নিলাম। প্রথম সর্বোচ্চ দরদাতা জয়পুরে শিল্পার যোগাশ্রমে দুদিন অতিথি হিসেবে থাকার সুযোগ পাবেন। শুধু থাকাই নয় তিনি যোগদান করতে পারবেন বিশেষ হেলথ ও ফিটনেস সেশনেও।

এ দুই সেলিব্রিটি ছাড়াও থাকছেন আরো অনেকে। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি শেফ থেকে শুরু করে বিজনেস টাইকুন। তাঁরাও নিজেদের নানা গল্প শেয়ার করবেন সাধারণ মানুষের সঙ্গে। এই নিলামে যে টাকা উঠবে তা দান করা হবে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থায়।জনকল্যাণমূলক কাজে তা খরচ করা হবে। আর তাই এই উদ্যোগে শামিল হয়েছেন সানিও।

এই বিভাগের আরো খবর

থাইল্যান্ডের গুহায় আটকে পড়া কিশোরদের নিয়ে সিনেমা হবে হলিউডে

বিনোদন ডেস্ক: থাইল্যান্ডের উত্তরাঞ্চলের জলমগ্ন গুহায় স্থানীয় ফুটবল দল ‘ওয়াইল্ড বোয়া’র দীর্ঘ আটকাবস্থা ও উদ্ধার অভিযান আলোচিত হয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is