ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯
শিরোনামঃ
উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন কাবুলে মিলিটারি একাডেমিতে আত্মঘাতী হামলায় ১৫ ক্যাডেট নিহত ডি-এইট সম্মেলনে সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছে রোহিঙ্গা ইস্যু আওয়ামী লীগে জঙ্গি-সন্ত্রাসি ও চাঁদাবাজের ঠাঁই নেই: ওবায়দুল সু চি’র নীরবতায় রোহিঙ্গাদের ওপর সেনা নিপীড়ন চলছে: ইউনূস ভারী বর্ষণে কলাপাড়ায় বেড়িবাঁধ ভেঙে ১১ গ্রাম প্লাবিত রোহিঙ্গা সংকট সমাধানে সরকার সম্পূর্ণ ব্যর্থ: আমীর খসরু মালয়েশিয়ায় ৩৯ বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক একটি গোষ্ঠী রোহিঙ্গাদের সন্ত্রাসী কাজে ব্যবহার করতে চায়: কামরুল প্রান্তিক জনগোষ্ঠীর সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান ইনজুরির কারণে শেষ ওয়ানডেতেও খেলতে পারছেন না তামিম দিনাজপুর ও নেত্রকোনার চাষিরা দিশাহারা স্পেনের অংশ কাতালোনিয়া আছে, থাকবে: রাজা ষষ্ঠ ফিলিপ আলফাডাঙ্গায় মধুমতির ভাঙন এলাকায় ড্রেজিং প্রকল্প উদ্বোধন আফগানিস্তানে দু’টি মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৭২

চাইলে গোটা দিন কাটান সানি লিওনের সঙ্গে

প্রকাশিত: ০৭:০৮ , ২২ জুলাই ২০১৭ আপডেট: ০৭:০৮ , ২২ জুলাই ২০১৭

বিনোদন ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে সানি লিওন। গত বৃহস্পতিবারই একটি ২১ মাসের মেয়ে দত্তক নিয়েছেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সদ্য মা হওয়া সানি মেয়ের নাম দিয়েছেন মিশা। নিজের স্বপ্ন পূরণের পর এবার তাঁর ফ্যানেদের স্বপ্ন সত্যি করতে এগিয়ে এলেন তিনি।

এই স্বপ্নপূরণে তাঁকে সাহায্য করছে একটি ই-কমার্স স্টার্ট আপ প্ল্যাটফর্ম। গতকাল শুক্রবার সংস্থাটি  নিলামের ডাক দেয়, সেখানে সর্বোচ্চ দর যিনি দিতে পারবেন, তিনি সুযোগ পাবেন একটি গোটা দিন সানির সঙ্গে কাটাতে। আগামী ২৫ থেকে ৩০ জুলাই চলবে এই নিলাম।

সকালের প্রাতরাশ দিয়ে শুরু হবে এই ভ্রমণ। সারা দিনে আপনি যেতে পারেন আপনার পছন্দের জায়গায়, সানির সঙ্গে শেয়ার করতে পারেন আপনার মনের কথা। এমনকি জেনে নিতে পারেন সানির জীবন সম্বন্ধে জানা-অজানা নানা তথ্য। পাঁচতারা হোটেলের এক রোমান্টিক ডিনার দিয়েই শেষ হবে আপনার দিন।

এ উদ্যোগের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ উত্তেজিত সানি। এর মাধ্যমে সরাসরি ফ্যানেদের সঙ্গে যোগসূত্র তৈরি হবে বলেই মনে করেন তিনি। একদিকে তাঁর ফ্যানেদের যেমন স্বপ্নপূরণ হবে অন্যদিকে সানিরও ইচ্ছেপূরণ হতে চলেছে, কারণ এত সহজে ফ্যানেদের কাছে পৌঁছে যাওয়া সম্ভব হয় না সানির।

তবে শুধু সানি নয়, এ নিলামের সঙ্গে যুক্ত রয়েছেন শিল্পা শেঠিও। এমনকি শিল্পার হাত দিয়েই শুরু হবে এই নিলাম। প্রথম সর্বোচ্চ দরদাতা জয়পুরে শিল্পার যোগাশ্রমে দুদিন অতিথি হিসেবে থাকার সুযোগ পাবেন। শুধু থাকাই নয় তিনি যোগদান করতে পারবেন বিশেষ হেলথ ও ফিটনেস সেশনেও।

এ দুই সেলিব্রিটি ছাড়াও থাকছেন আরো অনেকে। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি শেফ থেকে শুরু করে বিজনেস টাইকুন। তাঁরাও নিজেদের নানা গল্প শেয়ার করবেন সাধারণ মানুষের সঙ্গে। এই নিলামে যে টাকা উঠবে তা দান করা হবে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থায়।জনকল্যাণমূলক কাজে তা খরচ করা হবে। আর তাই এই উদ্যোগে শামিল হয়েছেন সানিও।

এই সম্পর্কিত আরো খবর

চলচ্চিত্র উৎসব শেষ হচ্ছে আজ

বিনোদন ডেস্ক: ১৬ দিনব্যাপী অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসব- ২০১৭ শেষ হচ্ছে আজ শনিবার।  গত ৬ অক্টোবর শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা...

পারিশ্রমিক ছাড়াই যে চরিত্রগুলো করেছে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক: বলি পাড়ায় সবার মুখে মুখে যাদের নাম আর কাজের আলোচনা তাদের মধ্যে শাহরুখ খান আর সালমান খান অন্যতম। এদিকে কম যায় না দীপিকা, কারিনা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is