এ মাসেই শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ

প্রকাশিত: ০৩:৫৭, ১১ জানুয়ারি ২০২১

আপডেট: ০৩:৫৭, ১১ জানুয়ারি ২০২১

নিজস্ব সংবাদদাতা: চলতি মাসেই শুরু হচ্ছে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ এর প্রতিযোগিতা। ১৩ থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

আজ (সোমবার) সকালে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মিস ইউনিভার্স প্রতিযোগিতার প্রেসিডেন্ট রফিকুল ইসলাম উিউক। 

তিনি বলেন, বাংলাদেশের অন্যতম বুদ্ধিমতী, মেধাবী আত্নবিশ্বাসী তরুণীদের বিশ্ব দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ। বাংলাদেশের নারীদের জন্য এটি এমন একটি প্লাটফর্ম , যেখানে তাঁরা তাঁদের চলার পথে নানা চ্যালেঞ্জ মোবাবেলাসহ নানামুখী সামাজিক কার্যক্রমের মাধ্যমে মানবতার সেবায় এগিয়ে আসবে। এটি আমাদের জন্য অনেক গর্বের বিষয়। বাংলাদেশের একজন প্রতিনিধি মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরবেন এবং প্রমাণ করবেন যে, বাংলাদেশের নারীরাও বিশ্বের যেকোন দেশের নারীদের মতোই আত্নবিশ্বাসী।

তিনি আরও জানান, অডিশনের মাধ্যমে বাছাই শেষে আগামী মার্চে হবে প্রতিযোগিতার ফাইনাল। বাংলাদেশের বিজয়ী প্রতিযোগী আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূলপর্বে অংশ নেবেন।   

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, ন্যাশনাল ডাইরেক্টর শফিকুল ইসলাম, আর টিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, নর্থবুক কনসাল্টেন্সি এবং এ্যাড কমের ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ শিরিন আক্তার শীলাসহ আরও অনেকে।

আগ্রহীরা  http://www.missuniverse.com.bd ঠিকানায় রেজিস্ট্রেশন করতে পারবেন। এবারের আবেদন রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ১০০০ টাকা। এছাড়া নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত যানা যাবে মিস ইউনিভার্স বাংলাদেশ এর ফেসবুক  https://www.facebook.com/MUBangladesh পেজে।

উল্লেখ্য, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ সালের গ্র্যান্ড ফিনালের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স ১৯৯৪ এবং বলিউড তারকা সুস্মিতা সেন। এবারের আয়োজনেও উপস্থিত থাকবেন একজন সাবেক মিস ইউনিভার্স। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ' এর বিজয়ী শিলা দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।

এই বিভাগের আরো খবর

অভিনেতা মজিবুর রহমান দিলু'র ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট অভিনেতা,...

বিস্তারিত
৩১ জনকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক: চলচ্চিত্রের ২৬টি...

বিস্তারিত
কাশ্মীরি যোদ্ধা রাণীর ভূমিকায় কঙ্গনা

অনলাইন ডেস্ক: নতুন ছবির ঘোষণা করলেন...

বিস্তারিত
সব গানের স্বত্ব বিক্রি করলেন সাকিরা

আন্তর্জাতিক ডেস্ক: পপ তারকা শাকিরা...

বিস্তারিত
২৫০ কোটি রুপির ফাইটারে হৃতিক-দীপিকা

অনলাইন ডেস্ক: বলিউড সুপারস্টার হৃতিক...

বিস্তারিত
নেট দুনিয়ায় ‘কেজিএফ’ ঝড়

অনলাইন ডেস্ক: ইন্টারনেট জুড়ে চলছে...

বিস্তারিত
তৃতীয় বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব

অনলাইন ডেস্ক: আবারও বিয়ে করলেন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *