অভিনেত্রী আশার মৃত্যু; মোটরসাইকেল চালক কারাগারে

প্রকাশিত: ০৯:২৮, ০৬ জানুয়ারি ২০২১

আপডেট: ০৯:২৮, ০৬ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদকরাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আয়েশা আক্তার আশার মৃত্যুর ঘটনায় করা মামলায় মোটরসাইকেল চালক শামীম আহমেদকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ (বুধবার) ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূইয়ার আদালত এই আদেশ দেন।

এর আগে শামীমকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) সোহান আহমেদ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে, জামিন চেয়ে আবেদন করেন শামীমের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে আদালত এই আদেশ দেন।

এদিকে মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ছয়-সাত বছর ধরে আসামি শামীম আহমেদের সঙ্গে আশার পরিচয় ছিল। সেই সুবাদে প্রায়ই আশাদের বাসায় যাতায়াত করতেন তিনি। আশার পরিবারও তাকে বিশ্বাস স্নেহ করত। মাঝে মাঝে অফিস এবং অভিনয়ের কাজে আসা-যাওয়ায় সহযোগিতা করতেন শামীম।

গত জানুয়ারি রাত শামীম মোটরসাইকেল চালিয়ে দুই ট্রাকের মাঝখান দিয়ে যাওয়ার সময় সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশা মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এরপর পেছন থেকে আসা একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই আশা মারা যান।

ঘটনায় গতকাল মঙ্গলবার আয়শা আক্তার আশার বাবা মো. আবু কালাম বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা করেন। ওইদিনই শামীমকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, আয়শা আক্তার আশা বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে পড়ছিলেন।

এই বিভাগের আরো খবর

হত্যা মামলায় নারীসহ পাঁচজনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত
ঝিনাইদহে দুই স্বর্ণ পাচারকারী আটক

ঝিনাইদহ সংবাদদাতা: অবৈধভাবে ভারতে...

বিস্তারিত
টেকনাফে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: টেকনাফে ১৫ কোটি ৬০...

বিস্তারিত
ইউএনও’র উপর হামলা; এক আসামির বিচার শুরু

দিনাজপুর সংবাদদাতা: সরকারি বাসায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *