বগুড়ায় ২ সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত: ০৯:২৫, ৩০ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৯:২৫, ৩০ ডিসেম্বর ২০২০

বগুড়া সংবাদদাতা: বগুড়ায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে সময় টেলিভিশনের রিপোর্টার মাজেদুর রহমান ক্যামেরাপার্সন রবিউল ইসলাম হামলার শিকার হয়েছেন।

আজ (বুধবার) দুপুরে তারা অনিয়ম সংক্রান্ত রিপোর্ট করার জন্য সেখানে গেলে স্থানীয় সন্ত্রাসীরা তাদের বাধা দেয়। এনিয়ে তাদের সাথে কথা বলতে ক্যামেরাপার্সন রবিউল এগিয়ে গেলে সন্ত্রাসীরা অতর্কিত তার উপর বাঁশ এবং লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। রবিউলকে বাঁচাতে রিপোর্টার মাজেদ এগিয়ে আসলে তাকেও তারা বেদম মারপিট শুরু করে। একপর্যায়ে রবিউল জ্ঞান হারিয়ে সেখানে পড়ে যায়। রিপোর্টার মাজেদকেও মেরে গুরুতর আহত করে। পরে তারা ক্যামেরা এবং মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে সদর ইউএনও মোঃ আজিজুর রহমান এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবীর তার ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন। পরে গুরুতর আহত অবস্থঅয় দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, মুজিববর্ষে ভূমিহীন অসহায়দের জন্য একটি করে ঘর নির্মাণে প্রধানমন্ত্রীর উপহার দেওয়ার প্রতিশ্রুতি মোতাবেক সারাদেশের মত বগুড়াতেও ২৫০টি ঘর নির্মাণের কাজ করছেন উপজেলা প্রশাসন। কিন্তু নির্মাণাধীন এসব ঘরের ভিতসহ নানা অনিয়মের অভিযোগ তুলেছেন স্থানীয়রা। মাটির নীচে ১টি থেকে ২টি ইট দিয়ে ভিত তোলা হচ্ছে বলে তাদের অভিযোগ।

এই বিভাগের আরো খবর

'প্রেস ক্লাব চত্বরের ঘটনা দুঃখজনক’

ডেস্ক প্রতিবেদন : গত ২৮ ফেব্র“য়ারি...

বিস্তারিত
‘সাংবাদিকতায় অনুসরণীয় শাহ আলমগীর’

  নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতায়...

বিস্তারিত
আল-জাজিরার প্রতিবেদন সরানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: কাতারভিত্তিক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *