ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪, ৩ সফর ১৪৩৯

১৭ সেপ্টেম্বর পর্দা উঠছে ছোট পর্দার অস্কারখ্যাত এমি অ্যাওয়ার্সের

প্রকাশিত: ১০:২৭ , ১৮ জুলাই ২০১৭ আপডেট: ১০:২৭ , ১৮ জুলাই ২০১৭

বিনোদন ডেস্ক: কয়েকদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে ৬৯তম এমি অ্যাওয়ার্ডস বিতরণ অনুষ্ঠানের। আগামী ১৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হবে ছোট পর্দার অস্কারখ্যাত এমি অ্যাওয়ার্ডস। এবার অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় কমেডি অভিনেতা স্টিফেন কলবার্ট।

তারকা অভিনেতা-অভিনেত্রী ও খ্যাতিমান নির্মাতাদের মিলনমেলায় রঙ ছড়াতে প্রস্তুত এবারের আসর। সেই লক্ষ্যে এরই মধ্যে নিশ্চিত হয়েছে ২২টি বিভাগের মনোনয়ন। আর এ তালিকার শীর্ষে রয়েছে বৈজ্ঞানিক কল্পকাহিনী-ভিত্তিক ড্রামা সিরিজ ‘ওয়েস্ট ওয়ার্ল্ড’ ও কমেডি শো ‘স্যাটারডে নাইট লাইভ’। আর ১৮টি মনোনয়ন পেয়েছে নেটফ্লিক্সের হরর ড্রামা ‘স্ট্রেঞ্জার থিংস’ ও ‘ফিউড বেটি অ্যান্ড জোয়ান’ সিরিজ।

‘ওয়েস্ট ওয়ার্ল্ড’ সিরিজের জন্য সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন অ্যান্থনি হপকিন্স। আর 'ভিপ'-এর জন্য সেরা অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন ভিওলা ডেভিসের। সেরা লিমিটেড সিরিজ বিভাগে সেরা অভিনেত্রীর পুরষ্কারের জন্য লড়বেন জনপ্রিয় দুই হলিউডি তারকা নিকোল কিডম্যান ও রিজ উইদারস্পুন। এ ছাড়াও, এ বিভাগে রয়েছে 'স্ট্রেঞ্জার থিংস', 'ফার্গো 'ও 'জিনিয়াস'-এর মতো টিভি সিরিজ।

এদিকে সেরা কমেডি সিরিজ বিভাগে এগিয়ে আছে 'আটলান্টা', 'ট্রান্সপারেন্ট' ও 'ব্ল্যাক ইশ'। এ বিভাগে লড়ছেন পামেলা অ্যাডলন, এলি ক্যাম্পার, অ্যান্থনি অ্যান্ডারসন ও আজিজ আনসারির মতো তারকারা।

সেরা টিভি চলচ্চিত্র বিভাগে বেশ কয়েকটি পুরস্কারের অপেক্ষায় রয়েছে 'ব্ল্যাক মিরর: সান জুনিপেরো', 'শার্লক দ্য লাইং ডিটেক্টিভ', এবং 'দা উইজার্ড অব লাইজ'। 
 

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is