কোন দুর্যোগেই বিএনপি মানুষের পাশে নেই: কাদের

প্রকাশিত: ০৩:১৫, ০২ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৫:২২, ০২ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: দেশের কোন দুর্যোগেই বিএনপি মানুষের পাশে ছিলো না বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর সে কারণে এখন তাদের জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে। আজ বুধবার (০২ ডিসেম্বর) সকালে নয়ারহাটে চার লেন দ্বিতীয় সেতুর নির্মাণ কাজের উদ্বোধন শেষে অনলাইন ব্রিফিংয়ে কাদের একথা বলেন।

বিএনপিকে অকৃতজ্ঞ আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেন, নিজেদের সুবিধার জন্য দলটি দুর্নীতিবাজদের প্রশ্রয় দেয়।  করোনা, বন্যা, সুপারসাইক্লোন, আম্পানের মতো প্রাকৃতিক দুর্যোগে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে বিএনপি কী ভূমিকা পালন করেছে, জাতি তা জানতে চায়। বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে গণমাধ্যম আর ফেসবুকে কথামালার বৃষ্টি ঝরিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, মহামারির প্রভাবে গোটা বিশ্ব যখন টালমাটাল তখন জীবন- জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দূরদর্শিতা দেখিয়েছেন, তা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। অথচ জনগণের এই দুঃসময়ে বিএনপি কোনো ভূমিকা না রেখে শুধু বক্তৃতা-বিবৃতিতেই নিজেদের দায়িত্ব শেষ করেছে। সরকারের কোনো ভালো কাজের প্রশংসা না করে বিএনপি উল্টো অন্ধ সমালোচনা করে যাচ্ছে অবিরাম, তারা আসলে দেশের আরো দুঃসময় এবং জনগণের করুণ অবস্থাই প্রত্যাশা করেছিল।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভেবেছিল মানুষ না খেয়ে, চিকিৎসা না পেয়ে রাস্তায় মরে থাকবে। সৃষ্টিকর্তার অশেষ রহমতে এবং মানবিক নেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সেই পরিস্থিতি হয়নি বলেই বিএনপি নেতাদের মনে কষ্ট ও জ্বালা ধরেছে।

এই জন্যই তারা সরকারের বিরোধিতা করতে গিয়ে দেশ ও জনগণের বিরোধিতায় নেমেছে, আর জনগণ বিএনপির এসব বুঝতে পেরেছে বলেই তাদের কথায় আর সাড়া দেয় না বলে উল্লেখ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এসময় রাজধানীর আশেপাশের জেলা সড়কের গুরুত্ব তুলে ধরেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এই বিভাগের আরো খবর

টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক: করোনার টিকা নিয়ে...

বিস্তারিত
বিএনপি লুটেরাদের দল: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: তথ্যমন্ত্রী ও...

বিস্তারিত
অপশক্তি দেশের ঐতিহ্য নষ্ট করতে চায়: কাদের

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতাবিরোধী...

বিস্তারিত
করোনার টিকা নিয়ে লুটপাট চলছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক: করোনা নিয়ন্ত্রণে...

বিস্তারিত
কাউন্সিলর হত্যায় জড়িতদের ছাড় নয়: কাদের

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জে পৌরসভা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *