খুলনায় ইমরান হত্যায় একজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ০৬:৪৪, ২৩ নভেম্বর ২০২০

আপডেট: ০৬:৪৪, ২৩ নভেম্বর ২০২০

খুলনা সংবাদদাতা: খুলনার রূপসার ভ্যানচালক ইমরান সরদার হত্যা মামলায় আমীর আলী মীর ওরফে কাওসারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এর মধ্যে হত্যা মামলায় (৪২) ৩০২ ধারায় মৃত্যুদণ্ড ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন। চুরির ঘটনায় ৩৭৯ ধারায় দুই বছর সশ্রম কারাদণ্ড পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দিয়েছেন।

আজ (সোমবার) দুপরে খুলনা জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে আসামি কাউসার আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত আসামি কাউসার তেরখাদা উপজেলার বারাসাত গ্রামের আফসার আলী মীরের ছেলে।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট মো. এনামুল হক। তিনি  জানান, ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিকাল ৫টার দিকে ইমরান ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। ওই দিন রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। পরদিন সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নন্দনপুর-জোয়ালবাঁধাল রাস্তার পার্শবর্তী একটি সুপারি বাগান থেকে ইমরানের জবাই করা মরদেহ উদ্ধার করে। ইমরানের বাবা ইউসুফ সরদার বাদি হয়ে রূপসা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ কাউসারকে গ্রেফতার করলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এই বিভাগের আরো খবর

মুক্তি পেলেন বিনাদোষে কারাগারে থাকা আরমান

গাজীপুর সংবাদদাতা: বিনা অপরাধে পাঁচ...

বিস্তারিত
হত্যা মামলায় নারীসহ পাঁচজনের মৃত্যুদণ্ড

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *