চলতি মাসে মুক্তি পাবে ওয়ার অব দ্যা প্লানেট অব দ্যা এপস আপডেট: ১১:০২, ১১ জুলাই ২০১৭

বিনোদন ডেস্ক: চলতি মাসেই হলিউডে মুক্তি পাবে জনপ্রিয় সিরিজ সিনেমা রাইজ অব দ্যা প্লানেট অব দ্যা এপসের তৃতীয় পর্ব, ওয়ার অব দ্যা প্লানেট অব দ্যা এপস। ২০১৪ সালে মুক্তি পাওয়া  সিরিজটির দ্বিতীয় পর্ব ‘ডন অব দ্যা প্লানেট অব দ্যা এপসের সিকুয়্যাল সিনেমাটি। ম্যাট রিভসে’র পরিচালনায় আগামী ১৪ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

শিম্পাঞ্জি ও মানুষের মধ্যকার বুদ্ধির খেলায় এরই মধ্যে নিজের নামের পাশে দর্শকপ্রিয়তার তকমা পেয়েছে হলিউডি সিনেমা ‘ রাইজ অব দ্যা প্লানেট অব দ্যা এপস’। তারই ধারাবাহিকতা ধরে রেখে এবার তৃতীয় কিস্তি মুক্তি দিতে যাচ্ছে সিনেমার ফ্রাঞ্চাইজিটি।

মানবজাতির শোষণ-নির্যাতনের বিরুদ্ধে সিজারের নেতৃত্বে শিম্পাঞ্জিদের ঔপনিবেশিক লড়াইকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ছবির গল্প। তাদের এই লড়াইয়ে এবার মানুষ ও শিম্পাঞ্জিদের ভাগ্য নির্ধারণের পাশপাশি নিশ্চিত হবে পৃথিবীর ভবিষৎও।


ছবিতে অভিনয় করেছেন অ্যান্ডি সারকিস, উডি হ্যারেলসন, জুডি গ্রির, টেরি নোটারি। ছবিটি পরিচালনা করেছেন ম্যাট রিভস। আর টিত্রনাট্য লিখেছেন  মার্ক বোমব্যাক ও ম্যাট রিভস।

টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্সের ব্যানারে আগামী ১৪ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। মুক্তির পর আগের পর্বগুলোর ধারাবাহিকতায় এটিও বক্স অফিসে সাফল্য পাবে বলে মত সংশ্লিষ্টদের।

 

 

 

Publisher : Ashrafullah Nowshad