মাদক ও অস্ত্র আইনে ইরফানের বিরুদ্ধে আরো ২টি মামলা

প্রকাশিত: ০৫:০৭, ২৭ অক্টোবর ২০২০

আপডেট: ১০:১৬, ২৭ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: বাড়িতে মাদক ও অবৈধ অস্ত্র রাখার দায়ে এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী মোঃ জাহিদের নামে আরো দুটি মামলা করেছে র‌্যাব। আজ (মঙ্গলবার) বিকেলে রাজধানীর চকবাজার থানায় অস্ত্র ও  মাদক আইনে এই মামলা দুটি দায়ের করা হয়।

এদিকে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদেকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ইরফান সেলিমের ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। আগামীকাল এ বিষয়ে শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।

র‌্যাবের মুখপাত্র আশিক বিল্লাহ জানান, গতকালের অভিযানে দুই ধরণের মাদক পাওয়া যায় হাজী সেলিমের বাসায়। এর মধ্যে বিদেশি মদ পাওয়া গেছে ইরফানের কাছে এবং তার দেহরক্ষী জাহিদের কাছে ৪০০ পিস ইয়াবা পাওয়া যায়। মাদক ও অবৈধ অস্ত্র রাখার অপরাধে ইরফান ও জাহিদের নামে মামলা দুটি করা হয়েছে। চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারের জন্য ওয়াকিটকি ব্যবহার করতো ইরফান সেলিম।

গত রোববার (২৫ অক্টোবর) রাতে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদেকে মারধর করার ঘটনায় রোববার রাতে জিডি এবং সোমবার ভোরে ইরফানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। যে মামলার প্রধান আসামি ইরফান, তার দেহরক্ষী মোঃ জাহিদ নম্বর আসামি।

ইরফান সেলিমকে ধরতে এবং কিছু অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেত্বত্বে হাজী সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব। দুপুর ১২টার পর থেকে সন্ধ্যা পর্যন্ত চলা এই অভিযানে বিয়ার, মদ, ইয়াবা, অবৈধ আগ্নেয়াস্ত্র, ওয়াকিটকিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করা হয়।

অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাস বিদেশি মাদক রাখার দায়ে ভ্রাম্যমান আদালতে ছয় মাস করে মোট এক বছর করে কারাদণ্ড হয় ইরফান ও জাহিদের। আজ বিকেলে ইরফান সেলিম ও জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলার করেছে র‌্যাব।

এদিকে নৌবাহিনীর কর্মকর্তাকে হত্যা চেষ্টার মামলায় ইরফান সেলিমকে গ্রেফতার দেখানো হয়েছে। সেলিমের ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আগামীকাল এবিষয়ে শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত। ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদ এখন কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে আছেন।

এই বিভাগের আরো খবর

শিশু ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারে...

বিস্তারিত
এবি ব্যাংকের ২৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: অফশোর ব্যাংকিংয়ের...

বিস্তারিত
৪টি ক্লিনিককে ৫ লাখ টাকা জরিমানা

গোপালগঞ্জ সংবাদদাতাঃ গোপালগঞ্জে...

বিস্তারিত
শিশু সন্তানকে হত্যা, বাবা আটক

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের...

বিস্তারিত
মাস্ক না পরায় লক্ষ্মীপুরে ৩১ জনকে অর্থদণ্ড

লক্ষ্মীপুর সংবাদদাতা: মাস্ক না পরায়...

বিস্তারিত
খাগড়াছড়িতে পৃথক মামলায় ৩ জনের যাবজ্জীবন

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়িতে পৃথক...

বিস্তারিত
জুয়েল হত্যায় আরো ২ জন রিমান্ডে

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাটের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *