নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর; হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১২:৩৮, ২৬ অক্টোবর ২০২০

আপডেট: ০১:৫৯, ২৬ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: সংসদ সদস্য হাজী সেলিমের স্টিকার লাগানো গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের ঘটনায় হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে গাড়িচালক মীজানুর রহমানকে। ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশনস) রবিউল ইসলাম আজ সোমবার দুপুরে গাড়িচালককে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতরাতে ধানমন্ডি কলাবাগান ক্রসিংয়ের কাছে নৌবাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর ওই গাড়ি থেকে কয়েক ব্যক্তি নেমে লেফটেন্যান্ট ওয়াসিফ নামের ওই কর্মকর্তাকে বেধড়ক মারধর করেন। এসময় ওই কর্মকর্তার সাথে তার স্ত্রীও ছিলেন।

এ ঘটনা একজন প্রত্যক্ষদর্শী  মুঠোফোনে ভিডিও করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় মূহুর্তেই। ওই প্রত্যক্ষদর্শী সাংবাদিকদের জানান, তাঁর সামনেই সাংসদের গাড়ি থেকে নেমে এসে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর করেন। একপর্যায়ে ওই কর্মকর্তা আত্মরক্ষার চেষ্টা করেন।

ভিডিওতে দেখা যায়, আহত নৌবাহিনীর কর্মকর্তা নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিফ বলে পরিচয় দেন। তিনি বলেন, বই কিনে স্ত্রীসহ মোটরবাইকে ফিরছিলেন। ওই গাড়িটি তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তিনি তখনই মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। গাড়ি থেকে নেমে দুই ব্যক্তি তাঁকে মারধর শুরু করেন। মারধরের কারণে তাঁর (ওয়াসিফ) দাঁত ভেঙে গেছে। তাঁর স্ত্রীর গায়েও হাত দিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, ওই গাড়িটি সংসদ সদস্য হাজী সেলিমের। ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না। তাঁর ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও নিরাপত্তারক্ষী ছিলেন। পুলিশ সাংসদের গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল ধানমন্ডি থানায় নিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

লেফটেন্যান্ট ওয়াসিফ বর্তমানে নৌ বাহিনীতে কর্মরত রয়েছেন। এর আগে এসএসএফ'এর দায়িত্বও পালন করেছেন তিনি।

এই বিভাগের আরো খবর

শিশু ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারে...

বিস্তারিত
এবি ব্যাংকের ২৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: অফশোর ব্যাংকিংয়ের...

বিস্তারিত
৪টি ক্লিনিককে ৫ লাখ টাকা জরিমানা

গোপালগঞ্জ সংবাদদাতাঃ গোপালগঞ্জে...

বিস্তারিত
শিশু সন্তানকে হত্যা, বাবা আটক

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের...

বিস্তারিত
মাস্ক না পরায় লক্ষ্মীপুরে ৩১ জনকে অর্থদণ্ড

লক্ষ্মীপুর সংবাদদাতা: মাস্ক না পরায়...

বিস্তারিত
খাগড়াছড়িতে পৃথক মামলায় ৩ জনের যাবজ্জীবন

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়িতে পৃথক...

বিস্তারিত
জুয়েল হত্যায় আরো ২ জন রিমান্ডে

লালমনিরহাট সংবাদদাতাঃ লালমনিরহাটের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *