দুর্নীতির অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী 

প্রকাশিত: ১১:১৩, ২৫ অক্টোবর ২০২০

আপডেট: ০৫:২২, ২৫ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সরকার দুর্নীতি ও অন্যায়কে প্রশ্রয় দেয় না জানিয়ে এসব প্রতিরোধে সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সংবাদ মাধ্যম সমাজের দর্পণ, তাই সাংবাদিকদের নীতি ও দায়িত্বশীলতার সাথে জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে। আজ রোববার (২৫ অক্টোবর) সকালে, গণভবন থেকে ভিডিও কনফারেন্সে, ঢাকা রিপোর্টার্স ইউনিটির রজতজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র রজতজয়ন্তী উপলক্ষ্যে রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে এই আয়োজন। অনুষ্ঠানে, গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রজতজয়ন্তী উপলক্ষ্যে সংগঠনের সদস্যদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সাংবাদিকদের কল্যাণে সরকারের নেওয়া পদক্ষেপগুলো তুলে ধরেন প্রধানমন্ত্রী। 

দুর্নীতি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন প্রধানমন্ত্রী। কোথাও দুর্নীতি হলে বস্তুনিষ্ঠ প্রতিবেদনের মাধ্যমে তা তুলে ধরতে বলেন। 

নৈতিকতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে যেতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। 

রাষ্ট্র ও সমাজে গণমাধ্যমের গুরুত্ব তুলে ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের তাগিদও দেন প্রধানমন্ত্রী। 

করোনা মোকাবেলায় প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেয়ার প্রতিশ্র“তি দেন প্রধানমন্ত্রী। দেশের মানুষকে পাশে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ডিআরইউ'র রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি শাহজাহান সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রজতজয়ন্তী উপলক্ষে ‘কর্মের গৌরবে প্রাণের সৌরভে বিপুল শক্তি একসাথে শতপ্রাণে’ স্লোগানকে সামনে রেখে চার দিনব্যাপী রজতজয়ন্তী উদযাপনের নানা কর্মসূচি গ্রহণ করেছে ডিআরইউ।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *