ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০২:৩৭ , ০৮ মার্চ ২০১৭ আপডেট: ০২:৩৭ , ০৮ মার্চ ২০১৭

ইন্দোনেশিয়ায় তিন দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেল ৩টার দিকে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে দেশে ফেরেন তিনি।

এ সময় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেশে ফিরেছেন পররাষ্ট্র মন্ত্রী এ. এইচ. মাহমুদ আলী। ইন্দোনেশিয়ার জাকার্তায় ভারত মহাসাগরীয় অঞ্চলের জোট- ইন্ডিয়ান ওশান রিম অ্যাসোসিয়েশন আইওআরএ'র শীর্ষ সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সেখানে দেয়া বক্তব্যে শান্তিুপূর্ণ ও স্থিতিশীল পরিবেশ বজায় রেখে সমুদ্রসম্পদ আহরণ ও ভারত মহাসাগর অঞ্চলের দেশগুলোর পারস্পরিক সহায়তার উপর জোর দেন প্রধানমন্ত্রী। 

পাশাপাশি ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কার প্রেসিডেন্ট, জাপানের পররাষ্ট্রমন্ত্রী ও সংযুক্ত আরব আমিরাতের মন্ত্রীর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

 

এই বিভাগের আরো খবর

মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মাদকসেবীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে এক মাদকসেবী নিহত হয়েছে। শুক্রবার রাতে মিরপুরের সেকশন-২ রাইনখোলা এলাকায় এ...

কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। শুক্রবার রাতে শ্যামপুর ব্রিজের পাশে এ...

নদী বাঁচাতে দলগুলোর নির্বাচনী ইশতেহারে সুনির্দিষ্ট প্রতিশ্রুতির দাবি 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সকল রাজনৈতিক দলগুলোর নির্বাচনী ইশতেহারে নদী বাঁচাতে সুনির্দিষ্ট প্রতিশ্রুতির দাবি জানিয়েছে নদী সুরক্ষার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is