ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

2019-04-24

, ১৮ শাবান ১৪৪০

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০২:৩৭ , ০৮ মার্চ ২০১৭ আপডেট: ০২:৩৭ , ০৮ মার্চ ২০১৭

ইন্দোনেশিয়ায় তিন দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেল ৩টার দিকে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে দেশে ফেরেন তিনি।

এ সময় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেশে ফিরেছেন পররাষ্ট্র মন্ত্রী এ. এইচ. মাহমুদ আলী। ইন্দোনেশিয়ার জাকার্তায় ভারত মহাসাগরীয় অঞ্চলের জোট- ইন্ডিয়ান ওশান রিম অ্যাসোসিয়েশন আইওআরএ'র শীর্ষ সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সেখানে দেয়া বক্তব্যে শান্তিুপূর্ণ ও স্থিতিশীল পরিবেশ বজায় রেখে সমুদ্রসম্পদ আহরণ ও ভারত মহাসাগর অঞ্চলের দেশগুলোর পারস্পরিক সহায়তার উপর জোর দেন প্রধানমন্ত্রী। 

পাশাপাশি ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কার প্রেসিডেন্ট, জাপানের পররাষ্ট্রমন্ত্রী ও সংযুক্ত আরব আমিরাতের মন্ত্রীর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

 

এই বিভাগের আরো খবর

চেয়ারপারসনের মুক্তি নিয়ে দর কষাকষির খবর মিথ্যা- বিএনপি 

নিজস্ব প্রতিবেদক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দর কষাকষি করছে, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের প্রতিবাদ করেছে...

রাজধানীর চারপাশের নদনদী আগের অবস্থায় ফেরানো হবে : নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : ঢাকার চার নদীকে আগের অবস্থায় ফেরাতে সরকার বদ্ধপরিকর, জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। সকালে, জাতীয় ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is