ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন নির্যাতিতা নববধূ

প্রকাশিত: ১০:৫২, ২৭ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১০:৫২, ২৭ সেপ্টেম্বর ২০২০

সিলেট সংবাদদাতা: সিলেটে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূ ধর্ষণের মামলায় আদালতে সেই রাতের ঘটনার রোমহর্ষক বর্ণনা দিয়েছেন নির্যাতিতা গৃহবধু। আজ (রোববার) দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে তাকে আদালতে নেয়া হয়। বিকেলে তিনি সিলেট মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের বিচারক শারমীন খানম নীলার কাছে সেই রাতের রোমহর্ষক ঘটনার বর্ণনা দেন।

সিলেট মহানগর আদালতের সহকারী কমিশনার প্রসিকিউশন অমূল্য কুমার জানান, দুপুরে পুলিশ ওই তরুণীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে আদালতে নিয়ে আসে। দুপুর দেড়টার দিকে তিনি আদালতে ওই রাতের ঘটনার ব্যাপারে বিস্তারিত বর্ণনা দেন। আদালত ২২ ধারায় তার জবানববন্দি লিবিবদ্ধ করে।

এদিকে, ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমান এবং আরেক আসামী অর্জুন লস্করকে গ্রেফতার করা হয়েছে। নিয়ে মামলার এজাহারভুক্ত ছয় আসামির মধ্যে দুজনকে গ্রেফতার করা হলো। রোববার সকালে, সুনামগঞ্জের ছাতকে সুরমা নদীর খেয়াঘাট এলাকা থেকে সাইফুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। সে অস্ত্র মামলারও আসামি। ঘটনার দিন মধ্যরাতে এমসি কলেজের ছাত্রাবাসে অভিযান চালিয়ে তার কক্ষ থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে অস্ত্র আইনে সাইফুরের বিরুদ্ধে মামলা করে পুলিশ।

ধর্ষণ মামলার চার নম্বর আসামি অর্জুন লস্করকে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। এছাড়া আত্মগোপনে থাকা আসামিরা যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে।

অন্যদিকে, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় সিলেটে ক্ষোভ বিরাজ করছে। জড়িতদের বিচারের দাবিতে এমসি কলেজ ক্যাম্পাসে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। সিলেট নগরীতে রোববার দুপুরে ধর্ষনের প্রতিবাদে পদযাত্রায় অংশ নেন মেয়র আরিফুল হক চৌধুরী কাউন্সিলররা।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সাথে বেড়াতে আসে ওই তরুণী। সময় থেকে জন যুবক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে এমসি কলেজ ছাত্রাবাস এলাকায় ধর্ষণ করে। তার স্বামী প্রতিবাদ করলে তাকে মারধর করা হয় এবং আটকে রাখা হয়। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

এই বিভাগের আরো খবর

বেনাপোলে ৯টি পিস্তলসহ ইউপি সদস্য আটক

যশোর সংবাদদাতা: যশোরের বেনাপোল...

বিস্তারিত
চাঁদপুরে অভিযানে দুই শতাধিক নৌকা ও জাল ধ্বংস

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরে মা ইলিশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *