সিলেটে গৃহবধূ ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ১১:১৩, ২৭ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০২:৪৫, ২৭ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদেক: সিলেট মুরারি চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের ঘটনার মামলায় প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমানসহ গ্রেপ্তার হয়েছেন আরেক আসামি অর্জুন লস্কর। রোববার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মনতলা নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে সকালে সুনামগঞ্জের ছাতক থেকে প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। সাইফুরের বাড়ি বালাগঞ্জ ও অর্জুনের বাড়ি জকিগঞ্জে।

ধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেন। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম চৌধুরী  জানান, এজাহারে ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং তিন জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন: মাহবুবুর রহমান রনি, তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এদের মধ্যে চার জন ওই কলেজের শিক্ষার্থী। এছাড়া আরও তিন জনকে অজ্ঞাত আসামি হিসেবে দেখানো হয়। তারা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

ঘটনার পরই অভিযুক্তদের ধরতে সাঁড়াশি অভিযানে নামে পুলিশ। শুক্রবার রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুরের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি ছুরি ও দুটি লোহার পাইপ উদ্ধার করে।

গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্বামীর সঙ্গে এমসি কলেজে ঘুরতে এসেছিলেন ওই তরুণী। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে মহানগর ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাদের জোরপূর্বক কলেজের ছাত্রবাসে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে তরুণীকে ধর্ষণ করে তারা। রাত ১১টায় শাহপরাণ থানা পুলিশ তাদের উদ্ধার করে। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।
 

এই বিভাগের আরো খবর

জুমের ফসল ঘরে তোলায় ব্যস্ত চাষীরা

নিজস্ব সংবাদদাতা: জুমের ফসল ঘরে...

বিস্তারিত
ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ সংবাদদাতা: ময়মনসিংহে পৃথক...

বিস্তারিত
চাঁদপুরে জেলেদের হামলায় ১০ পুলিশ আহত

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরে মা ইলিশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *