শেরপুরে শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার এক

প্রকাশিত: ০৩:৪৭, ২৭ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১০:২৯, ২৭ সেপ্টেম্বর ২০২০

শেরপুর সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদী উপজেলায় বর্বরোচিত নির্যাতনের শিকার হয়েছে ১০ বছর বয়সী গৃহকর্মী শিশু সাদিয়া। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গুরুতর অসুস্থ সাদিয়াকে গতকাল (শনিবার) সকালে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিবের বাসায় গৃহকর্মী হিসেবে প্রায় ২ থেকে ৩ বছর ধরে  কাজ করে। সাদিয়ার কাজ-কর্মে নানা ভুল-ভ্রান্তির অজুহাতে তার উপর শুরু হয় শারীরিক নির্যাতন।
এছাড়া কাজে সামান্য ভুল হলেই বেদম প্রহার ও খুন্তির ছ্যাকার কারণে তার মাথায়, পিঠে ও কাধে গুরুতর জখম সৃষ্টি হয়। গত কয়েকদিন ধরে নির্যাতনে মাত্রা আরও বেড়ে যায়। গত (শুক্রবার) রাতে শিশু সাদিয়ার আর্তচিৎকার শুনে ঘটনাটি এলাকাবাসী জানতে পারে। পরে এক প্রতিবেশী ৯৯৯-এ পুলিশকে ঘটনাটি জানালে শ্রীবরদী থানার এসআই মোফাখিখর হোসেন রাত ১১টার দিকে সাদিয়াকে উদ্ধার করে।
এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, শিশু গৃহকর্মীকে নির্যাতনের ঘটনার অভিযোগ পেয়ে দ্রæত সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় গৃহকর্মীর বাবা বাদী হয়ে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

এই বিভাগের আরো খবর

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মনিরুল ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *