গাইবান্ধায় তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

প্রকাশিত: ০৩:৪১, ২৭ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১০:২৮, ২৭ সেপ্টেম্বর ২০২০

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে প্রেমিক ও তার বন্ধুরা মিলে এক যুবতীকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভার শিববাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এরইমধ্যে ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে।
এদিকে পুলিশ জানায়, ফরিদপুর জেলার এক মেয়ের সাথে পৌর এলাকার চাষক পাড়া মহল­ার আনারুলের ছেলে শাহাদতের সাথে দীর্ঘদিন মোবাইলে প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে বিয়ের কথা বলে গত (বুধবার) ওই মেয়েকে নিজ এলাকায় ডেকে আনা হয়। এরপর গোবিন্দগঞ্জ পৌরসভার শিববাড়ীর একটি বাড়িতে দুই দিন আটকে রেখে শাহাদত ও তার বন্ধুরা মিলে তাকে ধর্ষণ করে।

সেখানে দুই দিন ধরে নির্যাতনের শিকার হয়ে মেয়েটি কৌশলে শুক্রবার সন্ধ্যায় পালিয়ে থানায় এসে অভিযোগ করলে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িত অভিযোগে ৪ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলো- শাহাদত হোসেন, জহুরুল সরকার, জাহাঙ্গীর, জাহিদুল।

একই অভিযোগে পলাতক রয়েছে- চাষকপাড়া গ্রামের পচু মিয়ার ছেলে আনারুল (৩২), কুড়িপাড়া (শিববাড়ি) গ্রামের সুনিলের ছেলে নবানুসহ (৩২) ও অজ্ঞাত কয়েকজন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান জানান, শনিবার তাদের আদালতে সোপর্দ  করা হয়েছে। এছাড়া পলাতক আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

এই বিভাগের আরো খবর

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মনিরুল ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের...

বিস্তারিত
ভোলার এসপি'র দায়িত্বে স্কুলছাত্রী!

ভোলা সংবাদদাতা: একঘন্টার জন্য ভোলা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *