নিলা হত্যা: ঘাতক মিজানের বাবা-মা ২ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১০:১৮, ২৫ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৬:০৫, ২৫ সেপ্টেম্বর ২০২০

সাভার সংবাদদাতা:  সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যা মামলায় গ্রেফতার দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ (শুক্রবার) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীমের আদালত এই আদেশ দেন।

গতরাতে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতরাতে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলের আব্দুর রহমান ও নাজমুন্নাহার সিদ্দিকা। এই হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমানের বাবা-মা।

পুলিশ জানিয়েছে, এনিয়ে মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হলো। মামলার প্রধান আসামী ঘাতক মিজানুর রহমানকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।
 

সাভারে বখাটে যুবক মিজানুর রহমানের ছুরিকাঘাতে দশম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী নিলা রায় খুনের ঘটনায় নিহতের বাবা বখাটে যুবক মিজানুর রহমান তার বাবা-মায়ের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো / জনকে আসামী করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন মামলা দায়েরের পরপরই সাভার থেকে আত্মগোপনে চলে যায় আসামীরা পরে র‌্যাব- এর গোয়েন্দা দল আসামীদের ধরতে কাজ শুরু করে পরবর্তীতে গতকাল (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে গ্রেপ্তার করা হয় হত্যাকারী মিজানুর রহমানের বাবা আব্দুর রহমান মা নাজমুন্নাহার সিদ্দিকাকে পরে তাদের সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়

এর আগে গত (রোববার) সাভারের ব্যাংক কলোনী এলাকায় নিলাকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠে মিজানুর রহমান নামে এক যুবকের বিরুদ্ধে নিহতের স্বজনদের দাবি বখাটে মিজানুর রহমান দীর্ঘদিন ধরে নিলাকে রাস্তাঘাটে বিরক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল তার প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই দিন রাত ৯টার দিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে ওই যুবক নিলাকে  ছুরিকাঘাত করে হত্যা করে

 

এই বিভাগের আরো খবর

বেনাপোলে ৯টি পিস্তলসহ ইউপি সদস্য আটক

যশোর সংবাদদাতা: যশোরের বেনাপোল...

বিস্তারিত
চাঁদপুরে অভিযানে দুই শতাধিক নৌকা ও জাল ধ্বংস

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরে মা ইলিশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *