গোপন বৈঠক করে লাভ নেই; বিএনপিকে কাদের

প্রকাশিত: ০৩:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৩:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা একদিকে বিদেশে বসে সরকার পতনের ষড়যন্ত্র করে, অন্যদিকে দেশে নির্বাচনে অংশগ্রহণের কথা বলে। এতে তাদের দ্বিচারিতা ষড়যন্ত্রের রাজনীতি জনগণের কাছে স্পষ্ট হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ (বৃহস্পতিবার) সকালে ক্রসবর্ডার রোড নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় ভিডিও কনফারেন্সের যুক্ত হয়ে এসব কথা বলেন কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এক সাম্প্রদায়িক অপশক্তি। একটি বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে, গণমাধ্যমে এমন সংবাদ এসেছে। এই দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন।

তিনি বলেন, বিএনপি নেতারা কখনো জেদ্দা, কখনো আবুধাবি আবার কখনো লন্ডনে বসে গোপন বৈঠক করুক না কেন, সব খবরই সরকারের কাছে আছে। গোপন বৈঠক আর ষড়যন্ত্র করে লাভ নেই।

বিএনপিকে বিদেশি শক্তি, সংস্থার কাছে সরকার পরিবর্তন করার জন্য সাহাজ্য না চেয়ে জনমানুষের কাছে যাওয়ার পরামর্শ দেন ওবায়দুল কাদের।

সভায় করোনার সংক্রমণ রোধে সকলকে সচেতনতার উপর জোর দেয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ভ্যাকসিন আসছে ভেবে স্বাস্থ্যবিধি মেনে চলায় অবহেলা করা যাবে না। কার্যকর সর্বজনগ্রাহ্য ভ্যাকসিন কবে আসবে তা এখনও সুনিশ্চিত নয়। তাই স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিধানই সবচেয়ে বড় প্রতিষেধক। করোনার সংক্রমণ রোধে সচেতনতাই হচ্ছে উত্তম ভ্যাকসিন।

এই বিভাগের আরো খবর

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মনিরুল ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *