রাতে সেভিয়ার মুখোমুখি হবে মিউনিখ

প্রকাশিত: ১১:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১১:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২০

ক্রীড়া ডেস্ক: উয়েফা সুপার কাপ ফুটবলে রাতে মুখোমুখি হবে জার্মান লিগ চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ও স্প্যানিশ ক্লাব সেভিয়া এফসি। জার্মান লিগ ফুটবলে নিজেদের সবশেষ ম্যাচে বড় জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। এই জয়ের ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যেতে চায় বর্তমান চ্যাম্পিয়নরা। তাই সেভিয়ার বিপক্ষে জয়কে লক্ষ্য নিয়েই মাঠে নামবে বায়ার্ন মিউনিখ। এদিকে সুপারকাপে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়ে এগিয়ে থাকতে চায় সেভিয়া এফসিও।

গত মৌসুমে ট্রেবল জেতা বায়ার্ন নতুন মৌসুম শুরু করেছে শালকেকে ৮-০ গোলে গুঁড়িয়ে দিয়ে। সামনে আরও দু’টি শিরোপার হাতছানি। উয়েফা সুপার কাপের পর ৩০ সেপ্টেম্বর জার্মান সুপার কাপের লড়াইয়ে বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে তারা। কিন্তু বিশ্বময় করোনার এ মুহূর্তে খেলায় মন নেই বায়ার্নের।

ব্যাপারটা এমন যে করোনার রাজ্য থেকে সুস্থ অবস্থায় ফিরতে পারলেই যেন বাঁচে তারা! খেলোয়াড়দের পাশাপাশি সমর্থকদের নিয়েও উদ্বিগ্ন ক্লাব কর্তৃপক্ষ ও জার্মান সরকার। বুদাপেস্টকে ‘ঝুঁকিপূর্ণ এলাকা’ ঘোষণা করা হয়েছে। বায়ার্ন যে অঞ্চলের ক্লাব সেই বাভারিয়ার রাজ্যপ্রধান মার্কুস সাডার যেসব দর্শক খেলা দেখতে বুদাপেস্টে যাচ্ছেন, তাদের সতর্ক করে দিয়ে বলেছেন, ‘সবারই যাওয়ার আগে দু’বার ভাবা উচিত।

যারা বুদাপেস্ট থেকে ফিরবেন তাদের সবাইকে হয় করোনা পরীক্ষা করাতে হবে অথবা কোয়ারেন্টিনে থাকতে হবে।’ জার্মান মিডিয়াও বর্তমান পরিস্থিতিতে বুদাপেস্টে দর্শক উপস্থিতিতে ম্যাচ আয়োজনের সিদ্ধান্তের সমালোচনা করেছে। বিল্ড লিখেছে, ‘সুপার কাপ কি সুপার স্প্রেডার কাপ হবে?’ বিশেষজ্ঞরাও বলছেন, ম্যাচটি করোনা ছড়িয়ে দেয়ার উপলক্ষ হতে পারে। করোনার ভয়ে এরই মধ্যে বায়ার্নের ৮০০ সমর্থক তাদের কেনা টিকিট ফেরত দিয়েছেন।

বুদাপেস্টে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১ টায়।
 

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবল শুরু

ক্রীড়া ডেস্ক: ১৫ বছর পর আবার শুরু...

বিস্তারিত
করোনামুক্ত হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রীড়া ডেস্ক: তৃতীয়বারের করোনা...

বিস্তারিত
ইপিএলে উভারহ্যাম্পটনের জয়

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগ...

বিস্তারিত
আরও ভালো অবস্থানে ফিরতে চান সাকিব

ত্রীড়া ডেস্ক: নিষেধাজ্ঞা কাটার আগেই...

বিস্তারিত
উয়েফা লিগে আর্সেনাল ও এসি মিলানের জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা ইউরোপা লিগ...

বিস্তারিত
আগ্রাসী হয়েই মাঠে ফিরবেন সাকিব

ক্রীড়া ডেস্ক: আইসিসি’র নিষেধাজ্ঞা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *