দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন কোরিওগ্রাফার ও ডিজাইনার আদি অভি  আপডেট: ০৩:৫২, ০৭ জুলাই ২০১৭

বিনোদন প্রতিবেদক: গত দেড় বছর ধরে বাংলাদেশের  র‌্যাম্প এবং ফ্যাশন দুনিয়ায় দারুন ব্যস্ত সময় কাটাচ্ছে তরুণ কোরিওগ্রাফার ও ডিজাইনার আদি অভি।

উইংস ফ্যাশনের স্বত্বাধিকারী আদি অভির পথ চলা শুরু হয় ২০১৫'র শেষের দিকে। ফ্যাশন ডিজাইনের পাশাপাশি কোরিওগ্রাফিতেও সাফল্যের মুখ দেখছেন অল্প সময়েই। গত দেড় বছর ঢাকা ও চট্রগামে অনেকগুলো ফ্যাশন শো করে আলোচনায় চলে এসেছেন তিনি।

সম্প্রতি ঈদ উপলক্ষে শেষ হওয়া যমুনা ফিউচার পার্কে ঈদ ফ্যাশন শো'র কোরিওগ্রাফি ও ডিজাইনার হিসেবে আদি অভি তাঁর কাজের নান্দনিকতা ও সৃজনশীলতার পরিচয় দিয়েছেন। আদি অভির কোরিওগ্রাফি ও ডিজাইনে এই শোয়ে অংশ নিয়েছিল উওল, ওয়েস্টিন, বিশ্ব রঙ সহ অনেকগুলো ফ্যাশন হাউজ।

শুধু র‌্যাম্পে কোরিওগ্রাফি ও ডিজাইন করেই থেমে নেই আদি অভি। সাম্প্রতিক সময়ে দুই বাংলার পরিচিত মুখ-- সঙ্গীতশিল্পী আকাশ সেন ও বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরেফিন রুমি'র মিউজিক ভিডিওতেও কোরিওগ্রাফার ও ডিজাইনার হিসেবে কাজ করেছেন আদি অভি।

পবিত্র ঈদ-উল-ফিতরে রিলিজ হওয়া আরেফিন রুমির মিউজিক ভিডিও 'এক পলক'-এ আদি অভির কাজ প্রশংসিত হচ্ছে দর্শক মহলে। দেশ টিভি, আরটিভি , এনটিভি , মাছরাঙা , এটিএন বাংলা সহ বেশ কয়েকটি চ্যানেলও ফ্যাশন ডিজাইনার অর্গানাইজার হিসেবে শো করেছেন আদি অভি । 

 

Publisher : Jyotirmoy Nandy