ইউএনও ওয়াহিদার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে

প্রকাশিত: ১১:৩২, ০৪ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৮:১৭, ০৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপাজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের অস্ত্রোপচারের ১১ ঘণ্টা পর জ্ঞান ফিরেছে। তার অবস্থা এখন ভালো বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে তাকে হাসপাতালের আইসিইউতে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

তবে তার স্বাস্থ্যগত সার্বিক পরিস্থিতির বিষয়ে এখনই সিদ্ধান্ত নেওয়ার পর্যায়ে আসেনি। আরও পর্যবেক্ষণ শেষে মেডিক্যাল বোর্ড বসে এ বিষয়ে সিদ্ধান্ত হবে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

আজ শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম গণমাধ্যমে বলেন, ইউএনও ওয়াহিদার মাথায় অস্ত্রোপচার শেষে রাতেই অপারেশন থিয়েটার থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রাতেই তার জ্ঞান ফিরে এসেছে। তিনি বর্তমানে আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন।

কাল শনিবার (০৫ সেপ্টেম্বর) এ বিষয়ে আমাদের মেডিক্যাল বোর্ডের সদস্যরা বসবেন, এরপর এ বিষয়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন। পরবর্তীকালে এ বিষয়ে জানানো হবে।

গতকাল (বৃহস্পতিবার) ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে দুইঘন্টা ওয়াহিদা খানমের অপারেশন করা হয়। চিকিৎসক তাকে আগামী ৭২ ঘন্টা পর্যবেক্ষণে রাখার কথা জানিয়েছে। ৭২ ঘন্টা শেষ হওয়ার আগে তাকে শংঙ্কামুক্ত বলছেন না চিকিৎসকরা।

এর আগে দৃর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে রাজধানীর আগারগাঁওয়ে নিউরো সাইন্স হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার চিকিৎসায় গঠন করা হয় সাত সদস্যের মেডিকেল বোর্ড। 

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা সরকারি আবাসিক ভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে আঘাত করে। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে।

এই বিভাগের আরো খবর

সংসদে বিরোধী দল অকার্যকর: টিআইবি

নিজস্ব প্রতিবেদক: সংসদে বিরোধী দল...

বিস্তারিত
সপ্তাহে ২০টি ফ্লাইট যাবে সৌদিতে

নিজস্ব প্রতিবেদক: করোনা অতিমারির...

বিস্তারিত
ভূমির ডিজিটাল ম্যাপ; একনেকে প্রকল্প অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: ভূমি ব্যবস্থাপনার...

বিস্তারিত
আওয়ামী লীগ কুৎসা রটায়: নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: কুৎসা রটিয়ে আওয়ামী...

বিস্তারিত
বিএনপির এখন দুঃসময় চলছে: কাদের

নিজস্ব প্রতিবেদক: সাম্প্রদায়িক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *