ফুসফুস ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

প্রকাশিত: ০১:১৩, ১২ আগস্ট ২০২০

আপডেট: ১০:৩৭, ১২ আগস্ট ২০২০

অনলাইন ডেস্ক: ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউডের মুন্না ভাইখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। কয়েকদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয়। গত ১০ আগস্ট সুস্থ হয়ে বাড়িতে ফিরেছিলেন তিনি। সবাই চিন্তামুক্ত হয়েছিলেন তার সুস্থতার খবরে। তবে, ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা। তার ক্যান্সারটি তৃতীয় ধাপে রয়েছে। 

সঞ্জয় দত্তের এক বন্ধুর বরাতে ভারতীয় গণমাধ্যম জানায়, তার শারীরিক অবস্থা বেশ খারাপ। দ্রুত উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাবেন সঞ্জয়। এই খবর প্রকাশের পর বলিউডের একাধিক তারকা তার সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। অনেকে প্রার্থনা করেছে দ্রুত সুস্থ হয়ে আবারো বলিউডে ফিরে আসবেন মুন্না ভাই। 

ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েছেন সঞ্জয় দত্তও। টুইটার পোস্টে বলিউড এই তারকা জানান, কাজ থেকে সংক্ষিপ্ত বিরতি নিচ্ছেন তিনি। দর্শকদের ভালোবাসায় খুব তাড়াতাড়ি আবারো অভিনয়ে ফেরার প্রত্যাশা করেন সঞ্জয় দত্ত।  

এই কঠিন সময়ে তিনি পাশে পাচ্ছেন না তার স্ত্রী-সন্তানদের। করোনার কারণে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আটকে পড়েছেন তারা । 

এই বিভাগের আরো খবর

গায়ক হিসেবে ভিন ডিজেলের আত্মপ্রকাশ

অনলাইন ডেস্ক: হলিউডের রুপালি পর্দা...

বিস্তারিত
মাদককান্ডে এবার দীপিকাকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক: বলিউডে মাদক কান্ড...

বিস্তারিত
মহাকাশে শুরু হচ্ছে টম ক্রুজের শুটিং

নিজস্ব প্রতিবেদক: টম ক্রুজ মানেই...

বিস্তারিত
জাপানে পুরস্কার পেল ‘শনিবার বিকেল’

অনলাইন ডেস্ক: এবার মোস্তফা সরয়ার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *