মিরপুরের ডিসি, পল্লবীর ওসিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলী

প্রকাশিত: ০১:২০, ০৯ আগস্ট ২০২০

আপডেট: ০১:২০, ০৯ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক: পল্লবী থানার ভিতরে বিস্ফোরণের ঘটনায় মিরপুর বিভাগের ডিসি, এডিসি, এসি, পল্লবী থানার ওসি, পরিদর্শক (তদন্ত) ও পরিদর্শক (অপারেশন) কে বদলি করা হয়েছে। শনিবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলী করা হয়।

আদেশে বলা হয়েছে, প্রটেকশন বিভাগের উপ-পুলিশ কমিশনার আ, স, ম মাহাতাব উদ্দিনকে উপ-পুলিশ কমিশনার মিরপুর বিভাগ, মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মোস্তাক আহমেদকে উপ-পুলিশ কমিশনার প্রটেকশন বিভাগ হিসেবে বদলী করা হয়েছে। একই আদেশে অপারেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আরিফুল ইসলামকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পল্লবী জোন, পল্লবী জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপারেশনস বিভাগ হিসেবে বদলী করা হয়েছে।

এছাড়াও পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ফিরোজ কাউছারকে সহকারী পুলিশ কমিশনার ওয়েলফেয়ার এন্ড স্পোর্টস ও ওয়েলফেয়ার এন্ড স্পোর্টস বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. শাহ কামালকে পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার হিসেবে বদলী করা হয়েছে। পল্লবী থানার ওসি নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে বদলী করে সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে পল্লবী থানার দায়িত্ব দেয়া হয়েছে। পল্লবী থানার ওসি তদন্ত আব্দুল মাবুদকে ডিবিতে বদলী করে সাইদ আল মামুনকে দায়িত্ব দেয়া হয়েছে। আর পল্লবী থানার ওসি অপারেশনকেও ডিবিতে বদলী করে মো. ইয়ামিন কবিরকে দায়িত্ব দেয়া হয়েছে।

গত ২৯ জুলাই বুধবার সকাল সাতটার দিকে পল্লবী থানার ভেতর বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় পল্লবী থানার পুলিশের চার সদস্যসহ পাঁচজন আহত হন। ঘটনার আগের দিন রাতে পল্লবী থানার পুলিশ পল্লবী-কালশী কবরস্থানে অভিযান চালায়। অভিযানে তিন ব্যক্তি গ্রেপ্তার হন। তাঁদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, চারটি গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিনের মতো ডিভাইস উদ্ধার করা হয়। সেগুলো থানার ডিউটি অফিসারের রুমে রাখা হয়। সেদিন সকালে ডিজিটাল ওয়েট মেশিনের মতো ডিভাইসটি বিস্ফোরিত হয়। বোমা বিস্ফোরণে থানার দ্বিতীয় তলার একটি ঘরের জানালার কাচ ভেঙে যায়। ডিজিটাল ডিভাইসটির মধ্য বোমা রাখা ছিল। দুটি তাজা বোমা ছিল।

 

এই বিভাগের আরো খবর

ছুটির দিনেও সৌদির টিকিট বিক্রির দীর্ঘলাইন

নিজস্ব প্রতিবেদক: আজ (শুক্রবার) ছুটির...

বিস্তারিত
ক্রেডিট কার্ডে ২০ শতাংশের বেশি সুদ নয়

নিজস্ব প্রতিবেদক: কোনো অবস্থাতেই...

বিস্তারিত
পিছিয়ে গেল দেশে চীনের করোনা টিকার পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে চীনের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *