এবার ৩৮ দিনের রিমান্ডে সাহেদ

প্রকাশিত: ১০:৫৭, ২৬ জুলাই ২০২০

আপডেট: ১০:০৭, ২৬ জুলাই ২০২০

আশিক মাহমুদ: জিঙ্গাসাবাদের জন্য রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে দ্বিতীয় দফায় ৩৮ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। সকালে সাহেদকে আদালতে হাজির করে ৫ মামলায় ৫০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ ও র‌্যাব। উভয় পক্ষের আইনজীবীদের শুনানি শেষে সাতক্ষীরা ও ঢাকার সিএমএইচ আদালত তার ৩৮ দিনের রিমান্ড মঞ্জুর করে। এদিকে, আদালতে সাহেদ তার অপকর্মের কথা স্বীকার করেছেন। 

করোনা টেস্ট জালিয়াতি ও অর্থ আত্মসাতের মামলায় প্রথম দফায় ১০ দিনের রিমান্ড শেষে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও তার সহযোগী প্রতিষ্ঠানটির এমডি মাসুদ পারভেজকে সকালে আদালতে হাজির করে র‌্যাব। রাখা হয় হাজতখানায়। পরে দুপুরে পুলিশ ও র‌্যাবের কড়া পাহাড়ায় তাদের এজলাসে তোলা হয়। 

রাজধানীর উত্তরা পশ্চিম ও পূর্ব থানায় প্রতারণার ৪ মামলায় সাহেদকে আবারো ৪০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করে পুলিশ। অপরদিকে, সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে করা অস্ত্র মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে র‌্যাব। 

রাষ্ট্র ও আসামিপক্ষের আইনজীবীদের শুনানী শেষে ঢাকার সিএমএইচ আদালত সাহেদকে চার মামলায় ৭দিন করে মোট ২৮ দিনের রিমান্ডে পাঠায়। আর তার সহযোগী মাসুদ পারভেজকে তিন মামলায় ৭ দিন করে ২১ দিনের রিমান্ডে পাঠায় আদালত। অপরদিকে, সাতক্ষীরা আদালতে ভার্চুয়াল শুনানী শেষে সাহেদকে আরো ১০ দিনের রিমান্ডে পাঠায় বিচারক।

এদিকে, মানুষের কাছ থেকে টাকা নেয়ার বিষয়টি আদালতে স্বীকার করে সাহেদ নিজেই। 

গত ৬ জুলাই করোনা টেস্ট জালিয়ারি অভিযোগে রিজেন্ট হাসপাতালের দুটি শাখা সিলগালা করার পর পরই পালিয়ে যায় হাসপাতালটির মালিক মোহাম্মদ সাহেদ। ৯দিন পর ১৪ জুলাই সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। অস্ত্র, মাদক, অর্থ আত্মসাত, জালটাকা সংরক্ষণসহ অসংখ্য অভিযোগে দেশের বিভিন্ন থানায় সাহেদের নামে এখন পর্যন্ত ৬৫টি মামলার সন্ধান পাওয়া গেছে।  


 

এই বিভাগের আরো খবর

কক্সবাজারের সার্ভেয়ার ওয়াসিমের জামিন বাতিল

নিজস্ব প্রতিবেদক: ৯৩ লাখ ৬০ হাজার ১৫০...

বিস্তারিত
আশরাফুন্নেসার দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক

নিজস্ব প্রতিবেদক: ভুয়া বিল-ভাউচার করে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *