জেকেজি’র চেয়ারম্যান সাবরিনা আরো দু’দিনের রিমান্ডে

প্রকাশিত: ০২:৫৪, ১৭ জুলাই ২০২০

আপডেট: ১০:০৯, ১৭ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক: করোনা টেস্ট জালিয়াতি ও প্রতারণার মামলায় জিজ্ঞাবাদ করতে জেকেজি’র চেয়ারম্যান ডা. সাবরিনাকে আবারো দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। দুপুরে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত তার দুই দিনের মঞ্জুর করেন। এই মামলায় সাবরিনা আগেও তিন দিন রিমান্ডে ছিলেন। এদিকে, সাহেদের প্রতারণার বিষয়ে ভুক্তভোগিদের কাছে তথ্য চেয়েছে র‌্যাব।

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়া ও রোগীদের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতার জেকেজি’র চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের প্রথম দফায় তিন দিনের রিমান্ড শেষ হয়েছে গতকাল। জিজ্ঞাসাবাদে সাবরিনা একেক সময় একেক তথ্য দিয়ে তদন্তকারীদের বিভ্রান্ত করেছে। যার কারণে তাকে স্বামী আরিফুল হকের মুখোমুখে করেন গোয়েন্দারা। সেখানে এই প্রতারণার দায় একে অপরের ঘাড়ে চাপিয়েছেন দুজনই।

প্রতারণার সঠিক তথ্য উদঘাটনে দুপুরে ডা. সাবরিনাকে আদালতে নিয়ে ৫ দিনের রিমান্ডের আবেদন জানায় তদন্তকারীরা।

ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে রিমান্ডের পক্ষে-বিপক্ষে শুনানি করেন আইনজীবীরা। আদালত রাষ্ট্রপক্ষের আইনজীবীদের আবেদন আমলে নিয়ে ডা. সাবরিনাকে আবারো ২ দিনের রিমান্ডে পাঠায়।

জিঙ্গাসাবাদের জন্য ডা. সাবরিনাকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। শনিবার আবারো ডা. সাবরিনাকে স্বামী আরিফুল হকের মুখোমুখি করা হতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দারা।

একই মামলায় জেকেজি’র প্রধান নির্বাহী ও ডা. সাবরিনার স্বামী আরিফুল হকও দ্বিতীয় দফায় ৪ দিনের রিমান্ডে রয়েছে।

এদিকে, করোনা টেস্ট জালিয়াতির আরেক হোতা সাহেদের স্বাক্ষরিত ৪৮টি চেকসহ রিজেন্ট গ্র“পের এমডি মাসুদ পারভেজের ভায়রা ও গাড়ি চালককে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া, রিজেন্ট গ্র“পের চেয়ারম্যান সাহেদের মাধ্যমে যারা প্রতারণার শিকার হয়েছেন তাদেরকে তথ্য ও অভিযোগ দিতে র‌্যাব সদর দপ্তরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর

এবার কক্সবাজারের ১৩শ’ কনস্টেবলকে বদলি

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজার জেলা...

বিস্তারিত
কক্সবাজারের সার্ভেয়ার ওয়াসিমের জামিন বাতিল

নিজস্ব প্রতিবেদক: ৯৩ লাখ ৬০ হাজার ১৫০...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *