আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব: রশিদ খান

প্রকাশিত: ০৪:৩০, ১২ জুলাই ২০২০

আপডেট: ০৪:৩০, ১২ জুলাই ২০২০

ক্রীড়া ডেস্ক: আফগানিস্তানের ক্রিকেটের আলো ছড়াচ্ছেন রশিদ খান। বর্তমান সময়ে সীমিত ওভারের ক্রিকেটের অন্যতম সেরা পারফরমার রশিদ খান নিজের বিয়ের পরিকল্পনার কথা জানালেন। তবে তিনি জুড়ে দিয়েছেন কঠিন এক শর্ত। আফগান এই তারকা জানিয়েছেন, আফগানিস্তান যদি বিশ্বকাপ জেতে তবেই বিয়ে করবেন তিনি।  

আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখার খুব বেশি সময় না হলেও এরই মধ্যে হালের অন্যতম সেরা ক্রিকেটারে পরিণত হয়েছেন। ৬৭টি ওয়ানডে, ৪৮টি টি-টোয়েন্টি ও সাতটি টেস্টে খেলেই আড়াইশো উইকেট ছোঁয়ার দ্বারপ্রান্তে এই লেগস্পিনার। ব্যাটিংয়েও রান পাচ্ছেন। এরই মধ্যে তুলে নিয়েছেন প্রায় ১২’শ রান।

তারকায় পরিণত হওয়া রশিদের সঙ্গে নিশ্চয় সংসার গড়ার স্বপ্নও অনেক তরুণীর। কিন্তু নতুন ইনিংস শুরু করা নিয়ে নিজেকেই যেন কঠিন শর্তে ফেলে দিলেন ২১ বছর বছর বয়সী এই ক্রিকেটার।

আফগানিস্তানের আজাদি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বোলারদের মধ্যে র‌্যাঙ্কিংসেরা রশিদ খান বলেন, “আফগানিস্তান কোনো একবার বিশ্বকাপ জিতলে তখনই আমি আংটিবদল ও বিয়ে করব।”

জাতীয় দলের হয়ে সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিলেন রশিদ খান। তখন তিন ম্যাচে ৫ উইকেট নিয়ে আফগানদের সিরিজ জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন তিনি। এরপর করোনা মহামারির কারণে ক্রিকেট সিরিজ কিংবা টুর্নামেন্টগুলো স্থগিত হতে শুরু করে। ফলে আয়ারল্যান্ড সফরের পর থেকে ঘরে বসেই সময় কাটছে রশিদ খানদের।

এই বিভাগের আরো খবর

পাকিস্তানের বিপক্ষে ২৩৪ রানে পিছিয়ে ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক: তিন ম্যাচ টেস্ট সিরিজের...

বিস্তারিত
আরো ৭ ফুটবলারের করোনা পজিটিভ

ক্রীড়া ডেস্ক: অক্টোবরে বিশ্বকাপ...

বিস্তারিত
খেলা আয়োজনে এএফসি’র নির্দেশনা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ বাছাইর্পব ও...

বিস্তারিত
উয়েফা লিগে কোয়ার্টার ফাইনালে ইন্টার মিলান

ক্রীড়া ডেস্ক: উয়েফা ইউরোপা লিগ ফুটবলে...

বিস্তারিত
করোনায় মাদ্রিদ ওপেন টেনিস বাতিল

ক্রীড়া ডেস্ক: করোনা ভাইরাসের...

বিস্তারিত
ক্যাম্পে যোগ দেয়া চার ফুটবলারের করোনা পজিটিভ

ক্রীড়া প্রতিবেদক: অক্টোবরে বিশ্বকাপ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *