রিজেন্ট হাসপাতালের ৭ জন ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: ০১:২১, ০৮ জুলাই ২০২০

আপডেট: ০৯:৩৭, ০৮ জুলাই ২০২০

নিজস্ব সংবাদদাতা: জালিয়াতি ও প্রতারণার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের ব্যবস্হাপকসহ ৭ কর্মকর্তা-কর্মচারিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ (বুধবার) দুপুরে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এ আদেশ দেন।

এ মামলায় গ্রেপ্তার কামরুল ইসলামের বয়স ১৮ বছরের কম হওয়ায় তাকে কিশোর সংশোধানগারে পাঠানো হয়েছে।

এর আগে অভিযুক্ত ৭ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানায় পুলিশ। এ সময় তাদের নির্দোষ দাবি করে রিমান্ডের বিরোধিতা করেন আসামি পক্ষের আইনজীবীরা। আদালত উভয় পক্ষের শুনানি শেষে তাদের প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তবে করোনাভাইরাসের সংক্রমণ রোধে রিমান্ড শুনানিকালে তাদের আদালতের এজলাসে তোলা হয়নি। এর কয়েক ঘণ্টা আগে তাদের আদালতের হাজতখানায় হাজির করা হয়। 

এর আগে করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অনিয়ম ধরা পড়ায় গতকাল মঙ্গলবার (৭ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধ করে দেয়া হয়। এর পরপরই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা (মামলা নম্বর- ৫) করে র‌্যাব। এর মধ্যে আটজন গ্রেফতার রয়েছেন। ওই মামলায় শাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারভুক্ত করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখার কার্যক্রম বন্ধের নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদফতর। মঙ্গলবার বিকেলেই উত্তরায় রিজেন্টের প্রধান কার্যালয় সিলগালা করে দেয় র‌্যাব।

মামলার আসামিরা হলেন-রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ (৪৩), ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজ (৪০), অ্যাডমিন আহসান হাবীব (৪৫), এক্সরে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিসিপশনিস্ট কামরুল ইসলাম (৩৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়িচালক আব্দুস সালাম (২৫), নির্বাহী কর্মকর্তা আব্দুর রশীদ খান জুয়েল (২৮), হাসপাতালের কর্মচারী তরিকুল ইসলাম (৩৩), স্টাফ আব্দুর রশিদ খান (২৯), স্টাফ শিমুল পারভেজ (২৫), কর্মচারী দীপায়ন বসু (৩২) এবং মাহবুব (৩৮)। দু'জনের নাম জানা যায়নি।

এই বিভাগের আরো খবর

পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক: যুব মহিলা লীগের...

বিস্তারিত
এবার ৩৮ দিনের রিমান্ডে সাহেদ

আশিক মাহমুদ: জিঙ্গাসাবাদের জন্য...

বিস্তারিত
কাজ না করেই ৩০ কোটি টাকা লোপাট

তাসলিমুল আলম: টেন্ডার অনুযায়ী কোন...

বিস্তারিত
৩ দিনের রিমান্ডে শারমিন জাহান

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ...

বিস্তারিত
সাহেদকে র‌্যাবের কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: বহুল আলোচিত...

বিস্তারিত
সাহেদের বিরুদ্ধে দুদকের অর্থ আত্মসাতের মামলা

নিজস্ব প্রতিবেদক: এনআরবি ব্যাংক থেকে...

বিস্তারিত
সাহেদের এনআইডি ব্লক

নিজস্ব প্রতিবেদক: রিজেন্ট...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *