ভয় দেখিয়ে বিএনপিকে দমানো যাবে না : রিজভী

প্রকাশিত: ০১:১৫, ৩০ জুন ২০২০

আপডেট: ০১:১৬, ৩০ জুন ২০২০

নিজস্ব সংবাদদাতা: ভয়ভীতি দেখিয়ে বিএনপিকে সরকার দমিয়ে রাখার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ (মঙ্গলবার) সকালে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে এ অভিযোগ করেন তিনি।সকাল সাড়ে ১১টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বিদ্যুত-জ্বালানির দাম বৃদ্ধি করা যাবে না’ শীর্ষক ব্যানারে এই মানববন্ধন হয়। 

বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম বাড়ানো সংক্রান্ত বিলের প্রসঙ্গ উল্লেখ করে রিজভী বলেন, চাহিদার চেয়ে বেশি বিদ্যুৎ উৎপাদন করতে গিয়ে জনগনের টাকা ভর্তুকি দেয়া হয়েছে। ভয় দেখিয়ে অন্যায়ের প্রতিবাদ করা থেকে বিএনপি নেতাকর্মীদের বিরত রাখা যাবেনা বলেও জানান রিজভী।

রিজভী অভিযোগ করে বলেন, আমাদের ওপর জুলুম-নির্যাতন অব্যাহত রয়েছে। ত্রাণ দিতে গেছি, ত্রাণ কেড়ে নিয়েছে। এই ভয়ংকর দুর্ভিক্ষের ছায়া যখন নেমেছে এর উপরেও চলছে এই পরিস্থিতি। কথা বলা যাবে না অন্যায়ের বিরুদ্ধে, প্রতিবাদ করা যাবে না অন্যায়ের বিরুদ্ধে, এমন কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে আমরা আমাদের লড়াই চালিয়ে যাচ্ছি। আমরা জানি আমাদের বিরুদ্ধে আঘাত এসেছে, বছরের বছরের পর কারাগারে থেকেছি। কিন্তু তারপরও আমাদের কণ্ঠকে রুদ্ধ করা যায়নি।

এই বিভাগের আরো খবর

বিএনপি নেতা আব্দুল মান্নান আর নেই 

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভাইস...

বিস্তারিত
চামড়া শিল্পকে ধ্বংস করে দিয়েছে সরকার: রিজভী

নিজস্ব প্রতিবেদক: করোনা এবং বন্যায়...

বিস্তারিত
খালেদা জিয়া বেশ অসুস্থ: মির্জা ফখরুল 

নিজস্ব প্রতিবেদক: বিএনপি মহাসচিব...

বিস্তারিত
আয় বেড়েছে আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক: ৪০ কোটি টাকার এফ ডি...

বিস্তারিত
পঞ্চাশে পা দিলেন সজীব ওয়াজেদ জয়

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *