ঢাবি ছাত্রী হত্যা; স্বামী-শ্বশুর গ্রেপ্তার

প্রকাশিত: ০৫:১২, ২৫ জুন ২০২০

আপডেট: ০৬:৪৭, ২৫ জুন ২০২০

নাটোর সংবাদদাতা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া বেগম হত্যা মামলার প্রধান আসামি তার স্বামী মোস্তাক হোসাইন (৩২) শ্বশুর জাকির হোসাইনকে (৬০) গ্রেপ্তার করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) সকালে আসামিদের একজনকে বগুড়া থেকে, অপরজনকে রাজশাহীর বাঘা থেকে  গ্রপ্তার করা হয়।

এর আগে মামলার অপর দুই আসামি সুমাইয়ার শাশুড়ি ননদকে আগেই গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

দুপুরে এক সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গত রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিভাগের ছাত্রী সুমাইয়া বেগমের মরদেহ তার স্বামীর বাড়ি নাটোর শহরের হরিশপুর বাগানপাড়া থেকে উদ্ধার করা হয়। ঘটনার দিন রাতেই নিহত সুমাইয়ার মা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা করেন। ওই রাতেই তার শাশুড়ি ননদকে  গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, ওই সময় তার স্বামী শ্বশুর গা ঢাকা দেন। তাদের ধরতে জেলা পুলিশ আটটি দল গঠন করে। গতকাল বুধবার রাতে আটটি দল দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। শেষ পর্যন্ত আজ সকালে তার স্বামী মোস্তাক হোসাইনকে রাজশাহীর সীমান্তবর্তী বাঘা উপজেলা থেকে এবং শ্বশুর জাকির হোসাইনকে বগুড়ার নন্দীগ্রাম থেকে  গ্রেপ্তার করা হয়। তাদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রয়োজনে রিমান্ডে নিয়ে অতিরিক্ত জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরাম হোসেন, নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন উপস্থিত ছিলেন।

এদিকে গতকাল বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর পরীক্ষার প্রকাশিত ফলে সুমাইয়া সিজিপিএ এর মধ্যে দশমিক ৪৪ পেয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

এই বিভাগের আরো খবর

খুলনায় সহিংসতায় গ্রেফতার ৩ জন রিমান্ডে

খুলনা সংবাদদাতা: খুলনায় মাদ্রাসার...

বিস্তারিত
প্রায় ৪ মাস পর বসলো দেশের সর্বোচ্চ আদালত

নিজস্ব সংবাদদাতা: বৈশ্বিক মহামারি...

বিস্তারিত
ভার্চুয়ালে সপ্তাহে ২ দিন চলবে আপিল বিভাগ

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্টের...

বিস্তারিত
নিজের বাবার সাথেও প্রতারণা করেছেন সাহেদ

ফররুখ বাবু: সাধারণ মানুষ তো দূরের কথা...

বিস্তারিত
কলাবাগানে নারীর মরদেহ উদ্ধার, একজন আটক

নিজস্ব সংবাদদাতা: রাজধানীর কলাবাগান...

বিস্তারিত
৬৬০ ওসিকে আইজিপির কঠোর বার্তা

অনলাইন ডেস্ক: দেশের সকল থানার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *