ফোর্বসের ১০০ ধনী তারকার তালিকায় অক্ষয়

প্রকাশিত: ১২:৩৫, ০৬ জুন ২০২০

আপডেট: ১২:৩৫, ০৬ জুন ২০২০

বিনোদন ডেস্ক:  বিশ্বের শীর্ষ উপার্জনকারী ১০০ জন তারকার তালিকায় ভারতীয়দের মধ্যে স্থান পেয়েছেন একমাত্র বলিউড তারকা অক্ষয় কুমার। তালিকায় অক্ষয়ের অবস্থান ৫২ নম্বরে  মোট আয় ছিল ৪৮ দশমিক ৫ মিলিয়ন ডলার।গতবার তিনি ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩ নম্বরে ছিলেন তিনি। ভারতীয় হিসেবে  এবার অক্ষয় পেছনে ফেলেছেন হলিউডের বিশিষ্ট তারকা উইল স্মিথ ও অ্যাঞ্জেলিনা জোলিকে। এমনকি রিহানা, কেটি পেরি, লেডি গাগা, জেনিফার লোপেজের মতো তারকাদেরও।

ফোর্বসের বার্ষিক তালিকায় সবার ওপরে নাম রয়েছে কাইল জেনার ও কেন ওয়েস্ট, এই দু’‌জনই সর্বাধিক আয় করেছেন। তবে পিছিয়ে নেই ক্রীড়া জগতও, রজার ফেডেরার ও লিওনেল মেসিও রয়েছে শীর্ষ দশে। তালিকায় প্রথম কাইল জেনার ফোর্বসের পরিসংখ্যান অনুযায়ী জেনারের উপার্জন গত এক বছরে ৫৯০ মিলিয়ন ডলার, কাইল কসমেটিক বিক্রি করেই অধিকাংশ উপার্জন হয়েছে ২০১৯ সালে। ২২ বছরের জেনার, যিনি কিম কার্ডাশিয়ানের অর্ধবোন হিসাবে পরিচিত।

ফোর্বস অক্ষয় কুমারকে বর্ণনা করেছে ‘বলিউডের সর্বাধিক উপার্জনকারী'‌ হিসেবে। জানানো হয়েছে, করোনা ত্রাণে তার ৪ দশমিক ৫ মিলিয়ন ডলার দানের বিষয়েও।
তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, ফুটবলার নেইমার, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টারন এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস। অভিনেতা ডোয়েন জনসন রয়েছেন একাদশ স্থানে। নতুনরাও রয়েছে ফোর্বসের তালিকায় ফোর্বসে এ বছর জায়গা করে নিয়েছে নতুনরাও। হ্যামিলটনের পরিচালক লিন-ম্যানুয়েল মিরান্ডা (‌৪৫.‌৫ মিলিয়ন ডলার)‌ ও সঙ্গীতশিল্পী বিলি ইলিশ (‌৫৩ মিলিয়ন ডলার)‌-এর নাম রয়েছে তালিকায়।

এই বিভাগের আরো খবর

সীমান্ত উত্তেজনায় শুটিং বন্ধ আমির খানের

অনলাইন ডেস্ক: পূর্ব লাদাখের গালওয়ান...

বিস্তারিত
করোনা জয় করলেন ৭৯ বছরের প্রবীর মিত্র 

বিনোদন ডেস্ক: করোনামুক্ত হয়ে ঘরে...

বিস্তারিত
করোনায় আক্রান্ত শিল্পী সেলিম চৌধুরী

সিলেট সংবাদদাতা: করোনায় আক্রান্ত...

বিস্তারিত
সুরের ভুবনের একটি নক্ষত্রের বিদায়

বিউটি সমাদ্দার: এন্ড্রু কিশোরের...

বিস্তারিত
বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *