করোনায় আক্রান্ত সিলেটের  সাবেক মেয়র কামরান

প্রকাশিত: ১১:৩৯, ০৬ জুন ২০২০

আপডেট: ১১:৩৯, ০৬ জুন ২০২০

সিলেট সংবাদদাতা: সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য  বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার (০৫ জুন) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার।

বিষয়টি নিশ্চিত করেছেন কামরানের বড় ছেলে ও জেলা আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু। তিনি জানিয়েছেন বৃহস্পতিবার তার পিতার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। শুক্রবার রাতে রিপোর্ট আসে পজেটিভ। তিনি বলেন তার পিতা বর্তমানে বাসায় আইসোলেশনে আছে। এখন মোটামুটি সুস্থ ।  সে তার পিতা ও মাতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। শিপলু জানান, কয়েক দিন ধরে  তার পিতা জ¦রে ভুগছেন। নিজ বাসাতে থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন। এখনো জ¦র ওঠানামা করছে। 

গত ২৭ মে করানা আক্রান্ত হন বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী ও মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসমা কামরান। বর্তমানে আসমা কামরান সুস্থ রয়েছেন। বাসাতে থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন। 

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি। এছাড়া তিনি সিলেট সিটি করপোরেশনের টানা তিনবারের মেয়র ছিলেন। কামরান ও তার স্ত্রী করোনাকালে খাদ্য সহায়তা নিয়ে বেশ তৎপর ছিলেন। সিলেট মহানগরসহ বিভিন্ন স্থানে ব্যক্তিগত ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন তারা। ত্রাণ বিতরণ করতে গিয়ে কোনোভাবে করোনায় আক্রান্ত  হয়েছেন এই দম্পতি।

এই বিভাগের আরো খবর

কক্সবাজার সৈকতে আবার মৃত ডলফিন

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার সৈকতে...

বিস্তারিত
পুলিশের নির্যাতনে কিডনি নষ্ট, তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: যশোরে পুলিশের হাতে...

বিস্তারিত
বীরগঞ্জে বাসচাপায় মৃতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুর প্রতিবেদক: দিনাজপুরের...

বিস্তারিত
দুর্যোগে সহায়তায় ১১ হাজার টন চাল বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক: বিভিন্ন প্রাকৃতিক...

বিস্তারিত
চট্টগ্রামে করোনা আক্রান্ত ছাড়ালো ১০ হাজার

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামে তিন...

বিস্তারিত
ফরিদপুরে জনপ্রিয় হচ্ছে আলু বোখারার চাষ

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরে জনপ্রিয়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *