নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার, ৪৮ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে

প্রকাশিত: ১১:৫৬, ০৫ জুন ২০২০

আপডেট: ১১:১২, ০৫ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শরীরে সফল অস্ত্রোপচার হয়েছে। তাকে ৪৮ ঘন্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা উন্নতি হবার আশা করছেন চিকিৎসকরা। 

৪৮ ঘণ্টা পর তার শারীরিক অবস্থার প্রকৃত অবস্থা জানা যাবে বলে জানিয়েছেন তারা। নাসিমের শারীরিক অবস্থার সার্বক্ষনিক খোঁজ-খবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার ছেলে তানভীর শাকিল। 

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম আজ (শুক্রবার) ভোরে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থার অবনতি ঘটে। রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে এখন তাঁর জরুরী অস্ত্রোপচার চলছে। 

নাসিমের সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে পরিবার। মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় গণমাধ্যমকে এসব তথ্য জানান। তিনি বলেন, বাবাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি। 

রক্তচাপজনিত সমস্যা নিয়ে গত পহেলা জুন রাজধানীর ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হন সাবেক এই স্বাস্থ্যমন্ত্রী। ওইদিনই তাঁর শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এরপর থেকে এখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।
 

এই বিভাগের আরো খবর

করোনা পরীক্ষার ফি বাতিলের দাবি বিএনপির

নিজস্ব প্রতিবেদক: অবিলম্বে করোনা...

বিস্তারিত
বিএনপি সংসদকে অবমাননা করেছে: কাদের

নিজস্ব প্রতিবেদক: প্রত্যাখ্যানের...

বিস্তারিত
ঘোষিত বাজেট বিএনপির প্রত্যাখ্যান

নিজস্ব প্রতিবেদক: ঘোষিত বাজেটকে...

বিস্তারিত
বিশেষ গোষ্ঠীর স্বার্থে এবারের বাজেট: বিএনপি

নিজস্ব প্রতিবেদক: দেশের জন্য নয়, বরং...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *