অমিতাভ-জয়ার ৪৭তম বিয়ে বার্ষিকী আজ

প্রকাশিত: ০৪:০১, ০৩ জুন ২০২০

আপডেট: ০৪:০১, ০৩ জুন ২০২০

বিনোদন ডেস্ক : বলিউডডের আদর্শ দম্পতিদের কথা বলতে গেলে প্রথমেই এসে পড়ে বচ্চন পরিবারের অমিতাভ-জয়ার গল্প। আজ থেকে ৪৭ বছর আগে ১৯৭৩ সালের এই দিনে (৩ জুন) বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড বাদশা অমিতাভ ও জয়া বচ্চন। বড় পর্দায় জুটি বেঁধে অভিনয় করেছেন অমিতাভ-জয়া। ‘সিলসিলা’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’সহ বেশকিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। একসঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়েই জড়িয়ে ছিলেন ভালোবাসার বন্ধনে।

বিয়ের ৪৭ বছর পরও অমিতাভ-জয়ার ভালোবাসা নতুন দম্পতির মতো। আর তাঁরা নিশ্চিত বলিউডের অন্যতম প্রভাবশালী যুগল। এতগুলো বছর তাঁরা পরস্পরকে আগলে রেখেছেন। বিগ বি কখনোই নিজের ভালোবাসা প্রকাশে কুণ্ঠাবোধ করেন না। আজও তার ব্যতিক্রম হলো না। জয়ার প্রতি ভালোবাসা জানিয়ে বিয়ের গল্পও ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

সামাজিক মাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আজ আমাদের বিয়ের ৪৭ বছর পূর্ণ হলো। ৩ জুন ১৯৭৩ সিদ্ধান্ত নিয়েছিলাম, যদি ‘জঞ্জীর’ সিনেমা সফল হয় জয়া ও কয়েকজন বন্ধু মিলে প্রথমবারের মতো লন্ডন ঘুরতে যাব। বাবা এমন সিদ্ধান্তের কথা শুনে আদেশ দিলেন , যেতে হলে আগে জয়াকে বিয়ে করতে হবে, না হলে যাওয়া যাবে না। সুতরাং, মেনে নিলাম। তার কেটে গেলো অনেক বসন্ত।

অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চনকে নিয়ে তাদের সুখের সংসার। এখন সেই সংসারের বৌ সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের ঘরে এসেছে অভিষেক-ঐশ্বরিয়ার দম্পতির একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন। নাতনিকে নিয়ে আনন্দে মেতে উঠতে দেখা যায় অমিতাভকে।

করোনাভাইরাসের কারণে থমথমে চারদিক। এমন সময় পরিবারের সঙ্গে বিয়ে বার্ষিকী উৎযাপন করছেন অমিতাভ। পাশাপাশি ভক্তদের শুভেচ্ছাতেও ভাসছে বচ্চন পরিবার।

এই বিভাগের আরো খবর

'কলঙ্কিনী রাধা' গান নিয়ে ভারতে ক্ষোভ

বিনোদন ডেস্ক: বলিউড তারকা আনুশকা...

বিস্তারিত
বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা সাঞ্জানা

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগে আত্মহত্যা...

বিস্তারিত
অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন আজ

অনলাইন ডেস্ক: নন্দিত অভিনেত্রী জয়া...

বিস্তারিত
সৈয়দ আব্দুল হাদীর জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: আজ বুধবার (১ জুলাই)...

বিস্তারিত
করোনার হানা আমির খানের বাড়িতে

বিনোদন ডেস্ক:  মহামারি করোনার ছোবল...

বিস্তারিত
বলিউডে শাহরুখ খানের ২৮ বছর

বিনোদন ডেস্ক: বলিউডে ২৮ বছর পূর্ণ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *