করোনা ভাইরাস নিয়ে সিনেমা নির্মাণ 

প্রকাশিত: ০৩:১৪, ২৮ মে ২০২০

আপডেট: ০৪:৩০, ২৮ মে ২০২০

বিনোদন ডেস্ক: সাধারণ একটা কাশির শব্দ কতোটা ভয়ঙ্কর হতে পারে, এই ছবির ভিডিওটি দেখলে সেটা উপলব্ধি করা যায়। একটা বন্ধ ঘর থেকে ভেসে আসছে সেই শব্দ। আর পুরো একটি পরিবার ভয়ে কাতর। লরকডাউনে নির্মিত করোনাভাইরাস সিনেমার ট্রেলারে অন্যরকম ভাবে ফুটে উঠেছি বিষয়টি। গতকাল বুধবার প্রকাশ পাওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে ভারতের নিমার্তা রাম গোপাল ভার্মা এবং আগস্থ্য মঞ্জুর নির্মিত ‘করোনাভাইরাস’ ছবির ট্রেইলার। 

ট্রেলারের দেখা যায়, একটা কাশির শব্দ কতোটা ভয়ঙ্কর হতে পরিনতির দিকের যায়, এইটি দেখলে সেটা উপলব্ধি করা যায়। একটা বন্ধ ঘর থেকে ভেসে আসছে সেই শব্দ। আর পুরো একটি পরিবার ভয়ে কাতর। ট্রেলারে তুলে ধরা হয়েছে একটি পরিবারের কেউ কোভিড-১৯ পজিটিভ হলে সেই পরিবারের কী অবস্থা হয় সেটাই দেথানো হয়েছে। 

ট্রেলার মুক্তির পর অমিতাভ টুইট করে লেখেন, ‘অদম্য রাম গোপাল বর্মা, অনেকের কাছে ‘রামু’। আমার কাছে ‘সরকার’। লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরি করেছে তাও একটা পরিবারকে নিয়ে, যা লকডাউনের সময় শুটিং হয়েছে। ছবির নামই ‘করোনাভাইরাস’। সম্ভবত প্রথম ছবি যা নির্মিত এই ভাইরাস নিয়ে।রাম গোপাল ভার্মা, অমিতাভ বচ্চনের টুইট শেয়ার করেন।

এই বিভাগের আরো খবর

বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত
ভারতে আরও এক টিকটক তারকার আত্মহত্যা 

বিনোদন ডেস্ক: সন্ধ্যা চৌহান নামে...

বিস্তারিত
এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন

বিনোদন ডেস্ক: ক্যান্সার আক্রান্ত...

বিস্তারিত
'কলঙ্কিনী রাধা' গান নিয়ে ভারতে ক্ষোভ

বিনোদন ডেস্ক: বলিউড তারকা আনুশকা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *