টেলিভিশনের কলাকুশলীদের পাশে অক্ষয় 

প্রকাশিত: ০৩:০৫, ২৮ মে ২০২০

আপডেট: ০৩:০৫, ২৮ মে ২০২০

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসের কারণে দেশজুড়ে চলা বিশেষ পরিস্থিতিতে মানুষের দুর্দশা কাটাতে পাশে দাঁড়িয়েছেন বলিউডের নানা সেলিব্রিটি। মুম্বইয়ের থিয়েটারের পর সিনে ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি ৪৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনকে। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার ৪৫ লাখ টাকা এর ফলে সেখানকার প্রায় ১৫০০ সদস্য, জুনিয়ার আর্টিস্ট উপকৃত হবেন। আর্থিক সাহায্য পাবেন সিনে ইন্ডাস্ট্রির দিনমজুরেরাও। ইন্ডাস্ট্রির কাজ শুরু না হওয়া পর্যন্ত এই অনুদান দেয়া হবে বলে জানা গেছে। 

করোনাভাইরাসের প্রকোপ কমাতে সরকার থেকে ঘোষিত লকডাউনে বহু মানুষ কর্মহীন। ফলে রোজগার বন্ধ। তাদের পাশে দাঁড়াতেই অক্ষয়ের এই পদক্ষেপ। সিআইএনটিএএ-র জয়েন্ট সেক্রেটারি অমিত বেহাল ইন্ডাস্ট্রির দৈনিক পারিশ্রমিকে কাজ করা মানুষদের সমস্যার কথা ও ফান্ডে টাকার অভাবের কথা আলোচনা করেন অন্যতম সদস্য আইয়ূব খানের সঙ্গে। আইয়ূব তা জানান সাজিদ নাদিয়াদওয়ালাকে।

সাজিদ সমস্যা নিয়ে শরণাপন্ন হন তার প্রতিবেশি ও বন্ধু অক্ষয়ের। আর এই সমস্যার কথা শুনতেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। আপাতত ফান্ডের টাকা থেকে ৩০০০ করে দেওয়া হচ্ছে সিআইএনটিএএ-র দৈনিক পারিশ্রমিকের উপর নির্ভরশীল সদস্যদের।

এছাড়াও এর মাঝেই দিনমজুর ও পরিযায়ী মহিলা শ্রমিকদের পাশেও দাঁড়িয়েছেন অক্ষয় তাদের মেনস্ট্রুয়াল সুরক্ষার জন্য। স্যানিটারি ন্যাপকিন ডোনেট করে পিছিয়ে পড়া শ্রেণির মহিলাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন সবার কাছে। তিনি নিজেই একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত হয়ে স্যানিটারি ন্যাপকিন ডোনেট করার কাজে অংশ নিয়েছেন

কিছুদিন আগে থিয়েটারের একটি দলকে ডেকে পাঠান অক্ষয়। করোনার বিশেষ পরিস্থিতির সময় দিন চালানো দুর্বিষহ হয়ে উঠছে বলে জানিয়েছিল ওই দলটি। বলিউড স্টার তাদের সাহায্যের আশ্বাস দেয়ায় তাকে ধন্যবাদ জানিয়েছিল ওই দলের কর্মকর্তারা। পাশাপাশি এই মাসে দলীয় কর্মীদের বেতনও জোগার করা সম্ভব হয়েছে বলে তারা জানিয়েছে।


 

এই বিভাগের আরো খবর

বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত
ভারতে আরও এক টিকটক তারকার আত্মহত্যা 

বিনোদন ডেস্ক: সন্ধ্যা চৌহান নামে...

বিস্তারিত
এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন

বিনোদন ডেস্ক: ক্যান্সার আক্রান্ত...

বিস্তারিত
'কলঙ্কিনী রাধা' গান নিয়ে ভারতে ক্ষোভ

বিনোদন ডেস্ক: বলিউড তারকা আনুশকা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *