করোনায় আক্রান্ত অভিনেতা কিরণ কুমার

প্রকাশিত: ১০:০২, ২৫ মে ২০২০

আপডেট: ১০:০২, ২৫ মে ২০২০

বিনােদন ডেস্ক: শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ ছাড়াই বলিউডের বর্ষীয়ান অভিনেতা কিরণ কাপুর আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে । বিষয়টি ভারতীয় গণমাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন। 

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুস্তান টাইম জানায়, গেল শনিবার (২৩ মে) অভিনেতা নিজেই করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছেন। গত ১৪ মে তার নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। কিরণ কুমার বলেন, জ্বর, কাশি কিংবা শ্বাসকষ্টজনিত কোনোরকম সমস্যা ছাড়াই করোনা পজিটিভ ধরা পড়েছে। বর্তমানে ১০ দিন ধরে নিজ বাসাতেই আইসোলেশনে আছি। বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় আমার পরিবার এখন রয়েছে। আর আমি তৃতীয় ফ্লোরে রয়েছি। দ্বিতীয় পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করছি।

ভারতীয় এ বর্ষীয়ান অভিনেতা জানান, কোনো রকম উপসর্গ ছাড়া করোনা ধরা পড়েছে তার। গত ১৪ মে হাসপতালে নিজের শারীরিক অবস্থার চেকআপ করতে যান তিনি। চেকআপের আগে কোভিড টেস্ট করাটা বাধ্যতামূলক থাকায় তিনি টেস্ট করান। পরে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে সুস্থ আছেন তিনি। 

প্রয়াত অভিনেতা জীবন কুমারের ছেলে কিরণ কুমার। টিভি সিরিয়াল থেকে হিন্দি সিনেমা- সব খানেই তার সমান বিচরণ। জিন্দাগি, ঘুতান, সাহিল, মঞ্জিল, কথা সাগর, পাপা-এই সব জনপ্রিয় সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। এছাড়া ব্রাদার্স, বব্বি জাসুস, এলওসি-কার্গিল, জানি দুশমন, কিউ কি; ম্যায় ঝুট নেহি বোলতা, ধরকান, ইংলিশ বাবু দেশি মেমসহ উল্লেখযোগ্য সিনেমায় অভিনয় করেছেন।

এই বিভাগের আরো খবর

সীমান্ত উত্তেজনায় শুটিং বন্ধ আমির খানের

অনলাইন ডেস্ক: পূর্ব লাদাখের গালওয়ান...

বিস্তারিত
করোনা জয় করলেন ৭৯ বছরের প্রবীর মিত্র 

বিনোদন ডেস্ক: করোনামুক্ত হয়ে ঘরে...

বিস্তারিত
করোনায় আক্রান্ত শিল্পী সেলিম চৌধুরী

সিলেট সংবাদদাতা: করোনায় আক্রান্ত...

বিস্তারিত
সুরের ভুবনের একটি নক্ষত্রের বিদায়

বিউটি সমাদ্দার: এন্ড্রু কিশোরের...

বিস্তারিত
বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *